আদমদীঘিতে কোরবানি গরু নিয়ে বাড়ি ফেরার পথে ভটভটি উল্টে কিশোর নিহত

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ

প্রকাশ: ১৯ জুন ২০২৪, ০৮:৪৭ |  আপডেট  : ২৫ জুন ২০২৪, ২০:৪৫

বগুড়ার আদমদীঘিতে কোরবানি গরু নিয়ে বাড়ি ফেরার পথে ভটভটি উল্টে আহোনা আবিদ দোহা (১৫) নামের এক কিশোর নিহত হয়েছে। গত সোমবার পবিত্র ঈদুল আযহার দিন সকালে উপজেলার বগুড়া-নওগাঁ মহাসড়কে বাবলাতলা নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত আহোনা আবিদ দোহা উপজেলার সদর ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামের সাইদুজ্জামান তোতার ছেলে ও সাংবাদিক হাফিজার রহমানের নাতি। এ ঘটনায় আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন। 

জানা যায়, গত সোমবার ঈদুল আযহার দিন সকালে আহোনা আবিদ দোহা উপজেলার শালগ্রাম একটি খামারে কোরবানি দেওয়ার জন্য গরু নিতে যায়। গরু নিয়ে ভটভটির চালকের পাশে সিটে বসে সে বাড়িতে ফিরছিল। এসময় বগুড়া-নওগাঁ মহাসড়কে বাবলাতলা নামক স্থানে পৌঁছালে মোড় ঘুড়ানোর সময় ভটভটি উল্টে যায়। এতে করে গুরুতর আহত হয় আহোনা আবিদ দোহা। স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নিহতের দাদা সাংবাদিক হাফিজার রহমান জানান, ওই খামার থেকে কোরবানি দেওয়ার জন্য গরু কিনে রাখা ছিলো। বলা ছিলো ঈদের দিন সকালে নিয়ে আসবো। ঈদের দিন সকালে আমার নাতি আবদার করছিলো সে গরু নিতে খামারে যাবে। গরু নিয়ে আসতে হয়তো গরুটি লাফালাফি করার জন্য এমন দুর্ঘটনা হয়েছে। এভাবে মৃত্যু হবে বিষয়টি অত্যন্ত দুঃখজনক। এ ঘটনায় আমার পরিবারে ঈদের আনন্দের বদলে শোকের ছায়া নেমে এসেছে।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। এ ব্যাপারে আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত