আইপিএল খেলতে চেন্নাইয়ের পথে মুস্তাফিজ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ মার্চ ২০২৪, ১৪:৪৫ |  আপডেট  : ১৬ মে ২০২৪, ০০:১০

শুক্রবার থেকে শুরু হবে ২০২৪ আইপিএলের আসরের মাঠের লড়াই। উদ্বোধনী ম্যাচে মাঠে নামবে চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এবারের আইপিএলে খেলোয়াড় হিসেবে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন শুধু মুস্তাফিজুর রহমান। বাঁহাতি পেসার এবার খেলবেন চেন্নাই সুপার কিংসে।

সোমবারই বাংলাদেশের জার্সিতে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে ছিলেন মুস্তাফিজ। ৯ ওভার বল করে পেয়েছেন দুই উইকেট। সেই ম্যাচের পর আজ (মঙ্গলবার) উড়াল দিয়েছেন চেন্নাইয়ের পথে। মঙ্গলবার সকাল ১০টা ৪০ মিনিটের এক ফ্লাইটে তিনি ভারত রওনা দেন।

নিজের ভ্যারিফাইড ফেসবুক ও ইনস্টাগ্রামে বিমানবন্দরের ছবি পোস্ট করে বিষয়টি জানিয়েছেন ফিজ নিজেই। সেখানে মুস্তাফিজ লিখেছেন, ‘নতুন অ্যাসাইনমেন্টের জন্য মুখিয়ে আছি এবং রোমাঞ্চিত। ২০২৪ আইপিএলে চেন্নাইয়ের হয়ে খেলার পথে আছি। আমি যেন আমার সেরাটা দিতে পারি সেজন্য দোয়া করবেন।’

এর আগে আইপিএলের নিলামে মুস্তাফিজকে ভিত্তিমূল্য ২ কোটি রুপিতে দলে ভিড়িয়েছে চেন্নাই সুপার কিংস। যেটি বাঁহাতি এই পেসারের পঞ্চম আইপিএল দল। এর আগে সানরাইজার্স হায়দরাবাদ, মুম্বাই ইন্ডিয়ানস, রাজস্থান রয়্যালস ও দিল্লি ক্যাপিটালসে খেলছেন ২৮ বছর বয়সী পেসার। সব মিলিয়ে ৪৮ ম্যাচে ৭.৯৩ ইকোনমি রেটে ৪৭ উইকেট নিয়েছেন।

সা/ই 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত