অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টিতেও হোয়াইটওয়াশ বাংলাদেশ

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ৪ এপ্রিল ২০২৪, ১৫:৫৭ |  আপডেট  : ৩ মে ২০২৪, ০৫:১৮

শক্তিশালী অস্ট্রেলিয়ার বিপক্ষে বিবর্ণ পারফরম্যান্সের ধারাবাহিকতা থেকে শেষ ম্যাচেও বের হতে পারল না বাংলাদেশ। অজিদের ১৫৬ রানের জবাবে টাইগ্রেসরা করতে পারে ৭৮  রান। ৭৭ রানে হেরে টি-টোয়েন্টিতেও হোয়াইটওয়াশ হয়েছে স্বাগতিক বাংলাদেশ।

১৫৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে বাংলাদেশ ম্যাচ হেরে যায় প্রথম দশ ওভারে। ৩৬ রান তুলতেই প্রথম পাঁচ উইকেট হারায় স্বাগতিকরা। দিলারা আক্তার (১২), মুর্শিদা খাতুন (১), স্বর্ণা আক্তার (০), রিতু মণি (১০), রাবেয়া খান (১) কেউই অস্ট্রেলিয়ার মেয়েদের বোলিংয়ের সামনে দাঁড়াতে পারেননি।

শেষ টি-টোয়েন্টিতে নিচে নেমে খেলেছেন অধিনায়ক নিগার সুলতানা। সাতে নেমে তার ৩২ রানের ইনিংস পরাজয়ের ব্যবধান কমিয়েছে শুধু। অস্ট্রেলিয়ার টায়লা ভ্ল্যামিংক ১২ রানে নিয়েছেন তিন উইকেট। 

এর আগে, টস জিতে ব্যাট করতে নামা অজিদের উদ্বোধনী জুটি পাওয়ার প্লের শেষ ওভারে এসে ভাঙতে পারে বাংলাদেশ। শরিফা খাতুনের বলে স্টাম্পিং হয়ে ফেরেন ১৩ বলে ১০ রান করা বেথ মুনি। পরে টানা তিন ব্যাটারকে ফেরান নাহিদা আক্তার। ২৯ বলে ৪৫ রান করা অজি অধিনায়ক অ্যালিসা হিলি প্রথমে তার বলে ক্যাচ দেন স্বর্ণা আক্তারের হাতে। এরপর ১১ বলে ৮ রান করা এলিসা পেরি এবং ২১ বলে ১৬ রান করা অ্যাশলি গার্ডনারকেও ফেরান তিনি। ২৯ বলে ৪৩ রান করে অপরাজিত থাকেন ম্যাকগ্রা। ১১ বলে ১৯ রান করে রান আউট হন হ্যারিস। ৪ ওভারে ৩১ রান দিয়ে তিন উইকেট নেন নাহিদা। 

 

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত