অবশেষে গাঁটছড়া বাঁধলেন সোনাক্ষী সিনহা ও জহির ইকবাল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জুন ২০২৪, ১৩:০২ |  আপডেট  : ৭ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৬

সাত বছরের সম্পর্কের পর অবশেষে গাঁটছড়া বাঁধলেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও জহির ইকবাল। সোনাক্ষীর মুম্বাইয়ের বাড়িতে ঘনিষ্ঠ কয়েকজনের উপস্থিতিতে বিয়ের আয়োজন অনুষ্ঠিত হয়। কনে সোনাক্ষী সনাতন ধর্মানুসারী, বর জহির ইকবাল মুসলমান। তাদের বিয়ে কোনও নির্দিষ্ট ধর্মমতে হয়নি, হয়েছে বিশেষ বিয়ে আইনের অধীনে। 

মায়ের আইভরি চিকনকারি শাড়িতে সেজেছিলেন কনে সোনাক্ষী। ঐতিহ্যবাহী গয়নাগুলোও ছিল মায়ের। সব মিলিয়ে সাজ ও পোশাকে আবেগের ছোঁয়া ছিল শতভাগ। মিনিমাল মেকআপ এবং ক্লাসিক চুলের স্টাইলে সোনাক্ষী তার প্রাকৃতিক সৌন্দর্যকে যেন বাড়িতে তুলেছিলেন আরও।   

বর জহির ইকবাল নববধূর সঙ্গে মিলিয়ে সূক্ষ্ম সূচিকর্মের সাদা কুর্তা পরেছিলেন।

বিয়ের সংবর্ধনায় ঐতিহ্যবাহী লাল শাড়ি ও সিঁদুরে পুরদস্তুর বাঙালি সাজে হাজির হয়েছিলেন সোনাক্ষী। মুম্বাইয়ে অনুষ্ঠিত বিলাসবহুল এই আয়োজনে লাল সিল্কের শাড়ি বেছে নিয়েছিলেন এই অভিনেত্রী। সূক্ষ্ম সোনার সূচিকর্মে সাজানো ছিল শাড়িটি। লাল শাড়ির সঙ্গে কনট্রাস্ট করে পরেছিলেন সবুজ পাথরের গয়না। সোনা ও পান্নার স্টেটমেন্ট নেকলেস, ম্যাচিং কানের দুল, এবং চুড়ি ছিল সোনাক্ষীর সাজে। 

অন্যদিকে সূক্ষ্ম সোনার কারুকাজ করা ঐতিহ্যবাহী সাদা শেরওয়ানি পরেছিলেন বর জহির ইকবাল। সংবর্ধনা অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বলিউডের নামিদামি তারকারা।

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত