সিরাজদিখানে স্বাধীনতা দিবস উদযাপন

  লতা মন্ডল,সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি ঃ

প্রকাশ: ২৬ মার্চ ২০২১, ১৫:৪৮ |  আপডেট  : ১৪ মে ২০২৪, ০৭:০৫

যথাযোগ্য মর্যাদায় সিরাজদিখানে মহান স্বাধীনতা দিবস উদযাপন করা হয়েছে। শুক্রবার (২৬ মার্চ) সকাল ৬টা ১ মিনিটে সূর্যদোয়ের সাথে সাথে সিরাজদিখান উপজেলা পরিষদ লিচুতলা  প্রাঙ্গনে ৩১ বার তোপধ্বনি দেয়া হয়। পরে মুক্তিযুদ্ধে স্মৃতিফলক ও গণকবরে পুষ্পার্ঘ্য অর্পন করে শহিদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়েছে। 

পর্যায়ক্রমে সিরাজদিখান উপজেলা  নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম ,সিরাজদিখান উপজেরা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ, সিরাজদিখান সহকারী কমিশনার (ভূমি) আহম্মেদ সাব্বির সাজ্জাদ,সিরাজদিখান সার্কেল এ এস পি  রাজিবুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মঈনূল হাসান নাহিদ,মহিলা ভাইস চেযারম্যান তাহমিনা আক্তার তুহিন,সিরাজদিখান থানার ওসি এস এম জালালউদ্দিন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক,সিরাজদিখান উপজেলা প্রেসক্লাব সভাপতি সুব্রত দাস রনক, মধ্যপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী আব্দুল করিম,রশুনিয়া ইউনিয়ন চেয়ারম্যান ইকবাল হোসেন, লতব্দী ইউনিয়ন চেয়ারম্যান এস এম সোহরাব হোসেন, সাংকাদিক লতা মন্ডল, সাংবাদিক গোপাল দাস হৃদয়, সাংবাদিক আব্দুল রশিদ রতন,সিরাজদিখান বেসরকারী সংস্থা সাথীর কর্মকর্তাগণসহ বিভিন্ন রাজনৈতিক ও শ্রেণি-পেশার মানুষ পুষ্পার্ঘ্য অর্পন করে শহিদদের শ্রদ্ধা জানিয়েছেন। 

এ সময় শহিদদের রূহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। এছাড়া, দিবসটি উপলক্ষে সিরাজদিখান উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে পতাকা উত্তোলন শেষে বিভিন্ন সংগঠনের কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শন করা হয়। উপজেলার বিভিন্ন সংগঠনের উদ্যোগে দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন রয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত