লৌহজং উপজেলা পরিষদ নির্বাচনে বি এম শোয়েবের নিরংকুশ বিজয়

  স্টাফ রিপোর্টার 

প্রকাশ: ২২ মে ২০২৪, ১০:১৮ |  আপডেট  : ১০ জুন ২০২৪, ১৪:৫৫

উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে দোয়াত কলম প্রতীক নিয়ে নান্নু গ্রুপ অফ ইন্ডাস্ট্রির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, এফবিসিসিআই এর পরিচালক, লৌহজং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বি এম শোয়েব বেপারি (সিআইপি) আব্দুর রশিদ শিকদারকে ২০৮১৪ ভোটের ব্যবধানে পরাজিত করে বেসরকারি ভাবে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। 

শোয়েব বেপারির প্রাপ্ত ভোট ৫৬৪৬৭ এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লৌহজং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ সিকদার পেয়েছেন ৩৫৬৫৩ ভোট। 

এছাড়া ৩১ হাজার ৪১৫ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন শেখ মো. জামাল হোসেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন বর্তমান ভাইস চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তপন। তিনি পেয়েছেন ৩০ হাজার ৩৯২ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান হয়েছেন তানিয়া আফরোজ শ্যামলী। তিনি পেয়েছেন ৪৩ হাজার ১০ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মাসুদা খানম লাকি পেয়েছেন ২২ হাজার ৭৪২ ভোট। এবারের উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ছিলেন ৩ জন, ভাইস চেয়ারম্যান প্রার্থী ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ৪ জন। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত