অজ্ঞান পাটির কেক খেয়ে হারাগাছের ছেলে খোয়ালেন বিয়ের সব টাকা

  কাউনিয়া (রংপুর) প্রতিনিধি ঃ

প্রকাশ: ২৩ মার্চ ২০২১, ১৭:২৪ |  আপডেট  : ১৫ মে ২০২৪, ১৮:০৩

অজ্ঞান পাটির খপ্পরে পড়ে মিজানুর রহমান নামের এক চায়না মোজা কোম্পানির সুপার ভাইজার খোয়ালেন নিজের বিয়ের জন্য যোগানো সব টাকা ও দুটো দামী মোবাইল সেট। গত মঙ্গলবার সকালে রংপুর কামারপাড়া বাস স্টান্ডে অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে বাড়ীতে মোবাইলে খবর দেন এলাকা বাসী। পরে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বাড়িতে নিয়ে আসা হয়েছে। 

পারিবারিক স‚ত্রে জানাগেছে,কাউনিয়া উপজেলার হারাগাছ ইউনিয়নের নাজিরদহ বকুলতলা বাজার এলাকার মোঃ চাঁন মিয়ার পুত্র মোঃ মিজানুর রহমান ঢাকা গাজীপুরে বেসরকারি একটি চায়না মোজা কোম্পানিতে সুপার ভাইজার পদে চাকুরী করেন। গত সোমবার সে এসআর পরিবহনে রাত ১১টার বাসে রংপুরে বাড়িতে আসার জন্য ওঠে তার সিটে বসে পড়েন। পাশের সিটে বসা যাত্রী তার সাথে সংখ্যতা গড়ে তোলেন। পারিবারিক নানা বিষয়ে আলাপ আলোচনার ফাঁকে তাকে পাশে বসা অপরিচিত যাত্রী কেক খাওয়ান। এর পর থেকে আর মিজানুর রহমান কিছুই বলতে পারে না। স্থানীয় লোকজন সকালে তাকে অচেতন অবস্থায় রংপুর কামারপাড়া বাস স্টান্ডে পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে স্থানীয় ডাক্তারের কাছে চিকিৎসা করালে তার জ্ঞান ফিরে। সে বাড়ির মোবাইল নাম্বার দিলে তারা অসুস্থতার বিষয়টি তার বাবাকে জানায়। বাবা লোকজন সহ গিয়ে দুপুরে তাকে বাড়িতে নিয়ে আসে। 

মিজানুরের বাবা চাঁন মিয়া জানান আজ মঙ্গলবার সন্ধায় তার বিয়ে হওয়ার কথা। সে বিয়ে করার জন্য প্রয়োজনীয় নতুন কাপড় টাকা পয়সা, নতুন ২২ হাজার টাকা দামের একটি স্যামসং মোবাইল সেট কিনে বাড়িতে ফিরছিল। জ্ঞান ফেরার পর মিজানুর রহমান জানান তার সাথে থাকা নগদ ২৫ হাজার টাকা, নতুন স্যামসং এন্ড্রোয়েট একটি ও বাটন মোবাইল সেট নিয়ে যায় তার পাশে বসা যাত্রী। সে আরো জানায় বেশ কিছু টাকা বিকাশে লোড দিয়ে বাড়িতে বিয়ে করার উদ্দেশ্য আসতেছিল সে। পরিবারের লোকজনের ধারনা পরিচিত কেউ তার বিয়ের খবর জেনে অজ্ঞান পাটির সাথে হাত মিলিয়ে এ অপকর্ম চালিয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত