ভাঙ্গায় ট্রেনের ধাক্কায় নসিমন খাদে নিহত-২, আহত-৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ মার্চ ২০২১, ১৯:৪২ |  আপডেট  : ১৪ মে ২০২৪, ০৫:৩৮

মাহমুদুর রহমান(তুরান)ভাঙ্গা(ফরিদপুর) প্রতিনিধিঃ  ফরিদপুরের ভাঙ্গায় ট্রেনের ধাক্কায় নসিমন খাদে পড়ে ২ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৪ জন। এরা সবাই নসিমনের যাত্রী। নিহতরা হচ্ছে মাদারীপুরের শিবচরের দত্তপাড়া ইউনিয়নের আনন্দ বাজার গ্রামের আবুল হোসেনের ছেলে সোহেল মাতুব্বর(২১) ও একই এলাকার আরব ফরাজীর ছেলে রফিক ফরাজী(৩৫)। আহতদের মধ্যে আবুল হোসেনের অবস্থা বেশ আশংকাজনক।তারা গাছ ক্রয়ের জন্য পাশ্ববর্তি নওপাড়া গ্রামে যাচ্ছিল বলে জানা গেছে।

ভাঙ্গা ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার খোকন জমাদ্দার ও স্থানীয়রা জানান,দুপুরে রাজশাহি থেকে ছেড়ে আসা মধুমতি এ·প্রেস নামক একটি ট্রেন ভাঙ্গার নওপাড়া নামক স্থানে পৌছিলে ট্রেনলাইনের সাথে থাকা সংযোগ সড়কে নসিমনটি  অতিক্রম করার সময় ট্রেনের  ধাক্কায় এটি খাদে পড়ে যায়।এ সময় ঘটনাস্থলেই নসিমনে থাকা এর চালকসহ ২ জন নিহত হয় এবং আহত হয়  আরও ৪ জন। এদের মধ্যে ২ জনের অবস্থা আশংকাজনক। পরে ভাঙ্গা ফায়ার সার্ভিস,ভাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্বার করে হাসপাতালে পাঠায় । 

স্থানীয়রা জানান, এ স্থানটিতে প্রতিদিন শত শত লোক ও অসংখ্য যানবাহন অরক্ষিত সংযোগ দিয়ে জীবনের ঝুকি নিয়ে চলাচল করে। জায়গাটিতে কোন গেট না থাকায় এ হতাহতের ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানান।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত