36 C
Dhaka
Sunday, September 27, 2020
No menu items!
More

    শোয়েব আখতারের বিরুদ্ধে ফৌজদারি, মানহানি মামলা

    স্পোর্টস ডেস্ক: ফের ঝামেলায় জড়ালেন শোয়েব আখতার। উমর আকমলের তিন বছরের নিষেধাজ্ঞা নিয়ে কথা বলতে গিয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সমালোচনা করেছিলেন সাবেক এই ‘গতিদানব’। কথা প্রসঙ্গে পিসিবি’র আইন বিষয়ক উপদেষ্টাকেও একহাত নিয়েছিলেন। এবার সেটারই ফল ভোগ করতে হচ্ছে তাকে।

    নিজের ইউটিউব চ্যানেলে পিসিবি’র আইন বিষয়ক উপদেষ্টা তাফাজ্জুল রিজভীকে ধুয়ে দিয়েছিলেন শোয়েব। এবার এর জবাবে সরাসরি ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’র বিরুদ্ধে মানহানির মামলা ঠুকে দিলেন রিজভী। শুধু তাই নয়, শোয়েবের বিরুদ্ধে ফৌজদারি আইনেও মামলা করেছেন তিনি।

    মামলা করা ছাড়াও শোয়েবের বিরুদ্ধে পাকিস্তানের ফেডারেল ইনভেস্টিগেশন এজেন্সি বরাবর সাইবার অপরাধের অভিযোগও দায়ের করেছেন পিসিবি’র দীর্ঘদিনের এই আইনজীবী। এছাড়া আইনজীবীদের নিয়ে বিতর্কিত মন্তব্যের কারণে শোয়েবকে সাবধান করে দিয়েছে দেশটির বার কাউন্সিল।

    এদিকে পিসিবি শোয়েব আখতারের বিতর্কিত কিছু শব্দ ব্যবহার নিয়ে আপত্তি জানিয়েছে। এক বিবৃতির মাধ্যমে পিসিবি’র আইন বিভাগ এবং আইন উপদেষ্টাকে নিয়ে তার মন্তব্যে হতাশা ব্যক্ত করা হয়েছে। সেই বিবৃতিতে নিজের ভিডিওতে শোয়েব যে ভাষা ব্যবহার করেছেন তা ‘অত্যন্ত অনুপযুক্ত এবং অসম্মানজনক’ হিসেবে অভিহিত করা হয়েছে।

    পিসিবি’র বিবৃতি থেকেই এটা জানা গেছে যে, শোয়েব আখতারের বিরুদ্ধে ব্যক্তিগত উদ্যোগে মামলা করেছেন রিজভী। তবে একই ব্যবস্থা পিসিবিও নিতে যাচ্ছে বলে ইঙ্গিত দেওয়া হয়েছে তাতে।

    নিজের ইউটিউব চ্যানেলে ম্যাচ ফিক্সিং সংক্রান্ত প্রস্তাব পেয়ে গোপন করায় পিসিবি কর্তৃক উমর আকমলকে নিষিদ্ধ করার সিদ্ধান্তে নাখোশ হন শোয়েব আখতার। তার মতে, উমরের এই অধঃপতনের পেছনে পিসিবিরও দায় আছে। এমনকি তিনি রিজভীকে কটাক্ষ করার পাশাপাশি তার আইনি অভিজ্ঞতা নিয়েও প্রশ্ন তোলেন।

    সর্বশেষ

    আদমদীঘিতে প্রাথমিক বিদ্যালয় মাঠে সাঁতার কাটে হাঁসের দল !

    আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘি উপজেলার প্রত্যন্ত জনপদের গ্রাম পালনকুড়ি। সাত পাড়া নিয়ে বড় এই গ্রামে ৮ বছর আগেও ছিল না প্রাথমিক...

    নাব্য সংকটে আবারও ফেরি বন্ধ

    শেখ সাইদুর রহমান টুটুল, লৌহজং (মুন্সিঞ্জ) প্রতিনিধি: নাব্য সংকটের কারণে রাতে ১২ ঘন্টা ফেরি চলাচল বন্ধ থাকার পর রোববার সকালে ফেরি চলাচল...

    ইতালীর ভেনিসে বীর মুক্তিযোদ্ধা মুন্সী মোশারফ হোসেনের জানাজা সম্পন্ন

    জাকির হোসেন সুমন , ব্যুরো চিফ ইউরোপ: ইতালির ভেনিসে বসবাসরত শরীয়তপুর জেলার নরিয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়ন এর আচুরা গ্রামের বীর মুক্তিযোদ্ধা মুন্সী...

    কাউনিয়ায় ভারী বৃষ্টি ও উজানের ঢলে ১০ হাজার পরিবার পানি বন্দি

    কাউনিয়া (রংপুর) প্রতিনিধি ঃ কাউনিয়ায় ভারী বর্ষণ ও উজানের নেমে আসা ঢলে তিস্তার পানি বৃদ্ধি পেয়ে প্রায় ১০ হাজার পরিবার পানি বন্দী...

    ‘শেখ হাসিনার জীবন কথা’ গ্রন্থের মোড়ক উন্মোচন

    নিউজ ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন-সংগ্রামের নানা দিক নিয়ে রচিত গ্রন্থের মোড়ক উন্মোচন করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাছান মাহমুদ।