36 C
Dhaka
Wednesday, September 30, 2020
No menu items!
More

    রুটিন মেনেই বাসায় নিবিড় অনুশীলন চালাচ্ছেন মুশফিক

    স্পোর্টস ডেস্ক: দেয়ালে সাঁটানো সাপ্তাহিক ফিটনেস রুটিন। দিন অনুযায়ী কখন কী করতে হবে সব লেখা। সেই রুটিন মেনেই বাসায় নিবিড় অনুশীলন চালাচ্ছেন মুশফিকুর রহিম। ফিটনেস ট্রেনিংয়ের কাজে ব্যবহার করছেন পানির বোতল, মাথার বালিশ! বাদ যাচ্ছে না ক্যাচিং বা ব্যাটিংও। টেনিস বল দিয়ে বাসাতেই সারছেন সব।

    করোনাভাইরাসের কারণে গৃহবন্দি সময়টা কীভাবে কাজে লাগাচ্ছেন তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক ভিডিও পোস্ট করেই জানিয়েছেন বাংলাদেশের তারকা ব্যাটসম্যান মুশফিক।

    মঙ্গলবার নিজের স্বীকৃত ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট দিয়েছেন মুশফিক। তাতে দেখা যায়, তার ফিটনেস ট্রেনিংয়ের রুটিন। ট্রেডমিলে খানিকক্ষণ দৌড়ানোর পর ফিটনেসের অন্য ড্রিল। অনুশীলনে ৫ লিটারের পানির বোতলও কাজে লাগাচ্ছেন মুশফিক। কাজে লাগছে তার বালিশ। ফিটনেস ট্রেনিং সেরে ঘরেই দেয়ালে বল ছুঁড়ে করছেন ক্যাচিং অনুশীলন।

    বেড রুম থেকে ড্রয়িং রুম, মুশফিক অনুশীলনের পরিধি করেছেন পুরো বাসাতেই বিস্তার! টেনিস বল দিয়ে ব্যাটিং অনুশীলনও বাদ যাছে না। কেউ একজন বল ছুঁড়ছিলেন, মুশফিক নক করে যান। তার আগে ক্রিকেট বলে করেছেন টেপিং।

    করোনাভাইরাসের কারণে ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের এক রাউন্ডের পর থেকেই বন্ধ হয়ে আছে খেলা। বাসায় থাকার নির্দেশনার মধ্যে চালানো যাচ্ছে না মাঠে গিয়ে অনুশীলনও। এই অবস্থায় শরীর সচল রাখতে নিজেদের মতো করে সক্রিয় আছেন ক্রিকেটাররা।

    সর্বশেষ

    দেশে প্রযুক্তি পণ্যের সংকট, এবার দাম বেড়েছে খুচরা বাজারে!

    নিউজ ডেস্ক: দেশের প্রযুক্তিবাজারে পণ্যের সংকট দেখা দিয়েছে। ডিলার ও ক্রেতাদের চাহিদা অনুযায়ী আমদানিকারক ও পরিবেশকরা পণ্য সরবরাহ করতে না পারায় এই...

    ‘বিশৃঙ্খলপূর্ণ’ ছিলো ট্রাম্প-বাইডেনের প্রেসিডেন্ট নির্বাচনের প্রথম বিতর্ক

    নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রে আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনের প্রথম বিতর্ক অনুষ্ঠানেই চরম বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়েছে। স্থানীয় সময় মঙ্গলবার রাতে ওহাইও অঙ্গরাজ্যের ক্লিভল্যান্ডে ৯০...

    করোনার সময়ে হৃদযন্ত্র সুস্থ রাখতে আমাদের যা করতে হবে

    নিউজ ডেস্ক: এই করোনাকালে হার্টের সমস্যা থাকলে চলতে হবে অনেক বেশি সাবধানে। মানতে হবে স্বাস্থ্যবিধিসহ আরও কিছু বিষয়।কারণ বিশেষজ্ঞরা বলেন, করোনাভাইরাসে আক্রান্ত...

    গৃহবধু চম্পারানী হত্যার বিচার দাবীতে ভাঙ্গায় মানববন্ধন

    মাহমুদুর রহমান(তুরান)ভাঙ্গা(ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নাছিরাবাদ ইউনিয়নের দুয়াইর গ্রামের মনোরঞ্জন দাসের মেয়ে চম্পা রানী কর্মকার(২২) কে তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের...

    রাজ কাপুর-দিলীপ কুমারের পৈতৃক বাড়ি কিনে নেবে পাকিস্তান সরকার

    বিনোদন ডেস্ক: কিংবদন্তি ভারতীয় অভিনেতা রাজ কাপুর ও দিলীপ কুমারের পৈতৃক ভিটা কিনে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তানের খাইবার পাখতুনখাওয়া প্রশাসন।