36 C
Dhaka
Saturday, September 26, 2020
No menu items!
More

    দ্বিতীয় কন্যার নাম জানালেন সাকিব

    স্পোর্টস ডেস্ক: গত শুক্রবার দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান। সাকিব ও তার স্ত্রী উম্মে রোমান আহমেদের (শিশির) কোলজুড়ে এসেছে ফুটফুটে এক কন্যাসন্তান।

    দ্বিতীয়বারের মতো কন্যাসন্তানের বাবা হওয়ার আট দিনের মাথায় নাম জানালেন সাকিব। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে জন্মসনদের ছবি পোস্ট করে তিনি জানিয়েছেন, ছোট মেয়ের নাম ইরাম হাসান।

    ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘গত ২৪ এপ্রিল, রমজানের প্রথম দিন, শুক্রবার ভোরে, আমরা আল্লাহ তায়ালার দয়ায় আরেক কন্যাসন্তান লাভ করেছি। তার নাম আমরা রেখেছি ইরাম হাসান। এই নামের অর্থ জান্নাত। কারণ ও সত্যিই জান্নাতের একটা টুকরো। আলহামদুলিল্লাহ্।’

    সাকিবের আপলোড করা ছবিতে দেখা যাচ্ছে নবজাতিকার পায়ের ছাপের সঙ্গে জন্মসনদে লেখা বাচ্চার নাম ইরাম হাসান, মায়ের নাম উম্মে রোমান আহমেদ, বাবার নাম সাকিব আল হাসান এবং বাচ্চা জন্ম নিয়েছে ২৪ এপ্রিল ভোর ৫টা ৮ মিনিটে। উল্লেখ্য, গত ২০১৫ সালের ৮ নভেম্বর জন্মগ্রহণ করেছে সাকিবের প্রথম সন্তান আলায়না হাসান অব্রি।

    সর্বশেষ

    লাল শাড়ি

    রীতা আক্তার ঘুম জাড়ানো চোখে কলিমুদ্দিন যখন বিছানার এপাশ ওপাশ করছে তখন ভোরের সূর্যটা আকাশে উঠেনি। রেল লাইনের পাশে...

    অনন্তলোকে “রাহাত খান” পর্ব–৩

    অপর্ণা খান সব লেখকের ঘর এমন হয় কিনা জানি না তবে রাহাত খান ছিল ভীষণ অগোছালো। ঘরের মধ্যে ছড়ানো...

    ডনাল্ড ট্রাম্প– একটি ভয়াবহ দুঃস্বপ্ন

    আবু সাইদ লিপু মানুষ চট করে পরিবর্তিত হয় - এই বাক্যে বিশ্বাস রাখা বিপদজনক। বিশেষ করে, পূর্ণবয়স্ক মানুষ। নিজামুদ্দিন...

    মেহেরপুরের গাংনীর গৃহবধু সালমা স্ত্রীর অধিকার ফিরে পেতে চাই

    মেহের আমজাদ, মেহেরপুর: মেহেরপুরের গাংনীর গৃহবধু নির্যাতিতা সালমা স্ত্রীর অধিকার ফিরে পেতে চাই । চার বছর বয়সী শিশু পুত্র সাঈদকে নিয়ে ভালই...