36 C
Dhaka
Tuesday, September 29, 2020
No menu items!
More

    দু:সহ করোনাকালে পিতৃহারা হলেন ক্রিকেটার ইমরুল কায়েস

    খেলাধুলা ডেস্ক: করোনাভাইরাস প্রায় গোটা পৃথিবীকে স্তব্ধ করে রেখেছে। মানুষ ঘর থেকে বেরোতে পারছে না। ঘরে বন্দি হয়ে প্রাণঘাতী এই ভাইরাসের বিরুদ্ধে লড়াই করছে। আর কঠিন এই সময়ে বাংলাদেশ দলের ক্রিকেটার ইমরুল কায়েসের জীবনে চরম দু:খের এক ঘটনা। রবিবার রাতে পিতৃহারা হলেন ইমরুল। না ফেরার দেশে চলে গেলেন বাংলাদেশের হয়ে ৩৯ টেস্ট, ৭৮ ওয়ানডে আর ১৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা ক্রিকেটারের বাবা বানি আমিন বিশ্বাস। তার বয়স হয়েছিল ৬০ বছর।

    ইমরুলের বাবার মৃত্যুশোকে গভীরভাবে শোকার্ত তার সতীর্থ ক্রিকেটাররা, ক্রিকেটাঙ্গন। রাতে রাজধানীর একটি বেসরকারি হাসপাতাল থেকে মৃত্যুসংবাদটি প্রকাশ হতেই সামাজিক যোগাযোগমাধ্যমে তা ছড়িয়ে পড়ে। প্রায় সব ক্রিকেটারই গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। শোক প্রকাশ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

    যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের শোকবার্তা ও ক্রিকেটারদের সূত্রে জানা যায়, গত ২৩ মার্চ সকালে মেহেরপুরের বাসিন্দা বানি আমিন মেহেরপুর-কাথুলি সড়কে নসিমনের ধাক্কায় গুরুতর আহত হন। মারাত্মক আঘাত পেয়েছিলেন পায়ে ও কানে। প্রথমে তাকে নেওয়া হয় মেহেরপুর জেনারেল হাসপাতালে। অবস্থার অবনতি হলে স্থানান্তর করা হয় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে। সেখান থেকে মুমূর্ষু অবস্থায় হেলিকপ্টারে করে নিয়ে আসা হয় ঢাকায়। ঢাকারই একটি নামি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়তে থাকা বানি আমিন অবশেষে রবিবার রাত ৯টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

    সর্বশেষ

    মার্কিন নিষেধাজ্ঞা উপেক্ষা করে আবারও ভেনিজুয়েলায় ইরানি ট্যাংকার

    নিউজ ডেস্ক: মার্কিন নিষেধাজ্ঞা উপেক্ষা করে জ্বালানি সংকটে থাকা লাতিন আমেরিকার দেশ ভেনিজুয়েলার জন্য আবারও তিনটি ট্যাংকারে করে তেল পাঠিয়েছে ইরান।

    ফিলিস্তিনি কিশোরকে পাঁচ বছরের কারাদণ্ড দিল ইসরাইল

    নিউজ ডেস্ক: ইসরাইলের একটি সামরিক আদালত জর্দান নদীর পশ্চিমতীরের জেনিন শরণার্থী শিবিরের ১৭ বছর বয়সী এক কিশোরকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন।

    ফিলিস্তিনি ২ মৎস্যজীবীকে হত্যার পর মিসরীয় উপস্থাপকের দম্ভোক্তি

    নিউজ ডেস্ক: মিসরের নৌবাহিনী ফিলিস্তিনির দুই মৎস্যজীবীকে হত্যার পর তা নিয়ে দম্ভোক্তি প্রকাশ করেছেন দেশটির সরকারপন্থী টেলিভিশনের অনুষ্ঠান উপস্থাপক আহমেদ মুসা। মিডল...

    নিউজিল্যান্ডে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা

    স্পোর্টস ডেস্ক: অনেক জল ঘোলা হয়ে অবশেষে বাংলাদেশের শ্রীলঙ্কা সফর স্থগিত হয়েছে। তবে একদিন পরেই সুখবর পেয়েছে টাইগাররা। আগামী বছরের মার্চে ঘরের...

    শ্রমিক জাহালমকাণ্ড: ক্ষতিপূরণ নিয়ে রুলের রায় বুধবার

    নিউজ ডেস্ক: পাটকল শ্রমিক জাহালমকে আসামি করে ঋণ জালিয়াতির ২৬ মামলায় জড়ানো নিয়ে ক্ষতিপূরণ বিষয়ক রুলের ওপর বুধবার (৩০ সেপ্টেম্বর) রায় ঘোষণা...