36 C
Dhaka
Saturday, December 5, 2020
No menu items!
More

    ব্রাহ্মণবাড়িয়ায় ত্রিমুখী সংঘর্ষ: নিহত ৪ জন

    নিউজ ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার সৈয়দাবাদ এলাকায় ট্রাক, মাইক্রোবাস ও সিএনজিচালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও চারজন।

    শুক্রবার (০৬ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।নিহত চারজন হলেন- কুমিল্লার মুরাদনগর উপজেলার যাত্রাপুর গ্রামের নাবালক মিয়া (৭২), তার স্ত্রী আয়েশা খাতুন (৬০), ছোট ভাইয়ের স্ত্রী ফাতেমা (৫৫) ও নাতনি নাদিয়া (৫)।

    আহতরা হলেন- সিলেটের ছাতকের লোকমান মিয়ার ছেলে সালমান (২৬), কুমিল্লার মুরাদনগর উপজেলার আব্দুল খালেকের ছেলে বিল্লাল ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ঘাটিয়ারা গ্রামের মৃত বাইতুনের ছেলে খুরশিদ মিয়া (৬০)। একজনের পরিচয় জানা যায়নি।

    স্থানীয়রা জানান, দুপুরে ওই মহাসড়কের সৈয়দাবাদ এলাকায় ব্রাহ্মণবাড়িয়া থেকে কুমিল্লামুখী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসকে চাপা দেয়। এ সময় ট্রাকটি যাত্রীবাহী আরও একটি অটোরিকশাকে চাপা দেয়। এই ত্রিমুখী সংঘর্ষে অন্তত আটজন গুরুতর আহত হন। হতাহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেওয়ার পথে তিন জনের মৃত্যু হয়। আহত পাঁচজনের মধ্যে শিশু নাদিয়াসহ দু’জনের অবস্থায় আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। ঢামেকে নেওয়ার পথে নাদিয়ার মৃত্যু হয়।

    সরাইলের খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

    সর্বশেষ

    শিবগঞ্জে শীতের সবজি চাষে ব্যস্ত সময় পার করছেন কৃষকরা

    রশিদুর রহমান রানা শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়া জেলার খাদ্যশস্য ভান্ডার হিসেবে খ্যাত শিবগঞ্জ উপজেলার মাঠগুলো এখন কৃষকদের পদভারে মুখরিত হয়ে উঠেছে।...

    কোনো ইস্যুতেই বঙ্গবন্ধুর অবমাননা সহ্য করা হবে না: তথ্যমন্ত্রী

    নিউজ ডেস্ক: কোনো ইস্যুতেই বঙ্গবন্ধুর অবমাননা সহ্য করা হবে না বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

    বিজিবিকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তোলা হয়েছে: প্রধানমন্ত্রী

    নিউজ ডেস্ক: বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-কে একটি ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তোলা হয়েছে উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিজিবি এখন জলে,...

    করোনায় মারা গেলেন সাংবাদিক সুকান্ত সেন

    নিউজ ডেস্ক: বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির স্টাফ রিপোর্টার ও সিরাজগঞ্জ জেলা প্রেস ক্লাবের অর্থ সম্পাদক সুকান্ত সেন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

    যেকোনো পরিস্থিতি কীভাবে মোকাবেলা করতে হয় সেটা প্রধানমন্ত্রী জানেন: সেতুমন্ত্রী

    নিউজ ডেস্ক: সম্প্রতি রাজধানীর ধোলাইপাড়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণকে কেন্দ্র করে ধর্মীয় সংগঠনগুলোর পক্ষ থেকে যে বিতর্ক উঠেছে...