36 C
Dhaka
Saturday, January 16, 2021
No menu items!

টঙ্গীবাড়ীতে ৪২ পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ

টঙ্গীবাড়ী প্রতিনিধি: টঙ্গীবাড়ী বাজার চৌরাস্তায় ট্রাফিক জ্যাম নিরসনে নিয়োজিত ১৪ জন লাইনম্যানসহ উপজেলার বিভিন্ন এলাকার আপদকালিন সময়ের কারণে ক্ষতিগ্রস্ত ৪২ পরিবারের মধ্যে ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও টঙ্গীবাড়ী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ রবিবার সকালে উপজেলার মারিয়ালয় গ্রামে তার নিজস্ব বাসভবনে এই সমস্ত নগদ অর্থ বিতরণ করেন।

এ সময় অন্যান্যের মধ্যে বিক্রমপুর টঙ্গীবাড়ী প্রেসক্লাবের সভাপতি এডভোকেট ব.ম শামীম, ধীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মকবুল হোসেন, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ডি এম বেলায়েত শাহীন উপস্থিত ছিলেন।

এ সময় সামাজিক দূরত্ব বজায় রেখে বসার ব্যবস্থা করা হয়। যারা ছবি তুলতে স্বাচ্ছন্দ বোধ করেননি, তাদেরকে ছবি তোলার বাইরে রাখা হয় এবং যাদের ছবি তোলা হয়েছে এমনভাবে তোলা হয়েছে যাতে চেহারা বুঝা না যায়।

সর্বশেষ

কলকাতায় নেটপ্যাক অ্যাওয়ার্ড জিতেছে ‘নোনা জলের কাব্য’, যাচ্ছে গুটেনবার্গ চলচ্চিত্র উৎসবেও

বিনোদন প্রতিবেদক: গুটেনবার্গ চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ পেয়েছে রেজওয়ান শাহরিয়ারের ‘নোনা জলের কাব্য’। ইউরোপের মর্যাদাপূর্ণ এ উৎসবের ‘ইঙ্গমার বার্গম্যান অ্যাওয়ার্ড’ বিভাগে মনোনয়ন পাওয়া...