হিরো আলমের নতুন সিনেমার গান গাইতে যাচ্ছেন সেই রানু মণ্ডল!

প্রকাশ : 2021-11-04 12:36:28১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

হিরো আলমের নতুন সিনেমার গান গাইতে যাচ্ছেন সেই রানু মণ্ডল!

বাংলাদেশে সামাজিক মাধ্যম থেকে পরিচিতি পেয়েছেন হিরো আলম এবং একইভাবে ভারতে রানু মণ্ডল। এবার তারা দুইজন একসঙ্গে কাজ করতে যাচ্ছেন! হিরো আলমের নতুন সিনেমার গান গাইতে যাচ্ছেন রানাঘাট ষ্টেশনের সেই রানু মণ্ডল।

বিষয়টি হিরো আলম নিজেই নিশ্চিত করেছেন। এ প্রসঙ্গে হিরো আলম বলেন, রানু মণ্ডলের সঙ্গে আমার এই নিয়ে কথা হয়েছে। তিনি আমার গান গাইতে সম্মতি দিয়েছেন। আশা করি তার গানগুলো সবাই গ্রহণ করবেন। তিনি আরও জানান, একসঙ্গে দুইটি গানে কণ্ঠে দেবেন রানু।  

জানা গেছে, হিরো আলমের প্রোডাকশনের তৃতীয় এবং চতুর্থ সিনেমা দু’টির পরিচালনা করবেন রাজু চৌধুরী এবং বাবু রেজা। এর আগে গত বছর ‘সাহসী হিরো আলম’সিনেমা দিয়ে পর্দায় তার অভিষেক ঘটে। এরপর তিনি ‘টোকাই’ নামে আরেকটি সিনেমা শুরু করেন।

এক সময় রেলস্টেশনে অগণিত মানুষের ভিড়ে রানুর সুমধুর গানের সুর ভেসে বেড়াত। এত সুরেলা কণ্ঠের গান শুনে মানুষ মুগ্ধ হয়ে থমকে দাঁড়াতেন। কেউ কেউ তার গান ভিডিও করে ছেড়ে দেয় ফেসবুকে। দ্রুতই ভাইরাল হয় রানু মণ্ডলের গানের ভিডিও।

এই ভিডিও চোখে পড়ে বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী হিমেশ রেশমিয়ার। তিনি কলকাতার রেলস্টেশন থেকে তুলে এনে রানুকে বলিউডের সিনেমায় গান গাওয়ার সুযোগও করে দেন। এরপর থেকেই আলোচনায় রয়েছেন তিনি।