সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির জনসমাবেশ

প্রকাশ : 2023-07-31 17:03:56১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির জনসমাবেশ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে দু’ গ্রুপের মধে সংঘর্ষে ১ জন টেটাবিদ্ধসহ ১০ জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রন আনতে টিয়ার সেল নিক্ষেপের ঘটনাও ঘটেছে । সোমবার বেলা ১০ টার দিকে উপজেলার বালুচর ইউনিয়নের খাসমহল বালুচর এলাকায় এ ঘটনা ঘটে । আহত টেটাবৃদ্ধ মো.জমির আলীকে(৩০) ঢাকা মিটফোট হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনার পর থেকে খাসমহল বালুচর গ্রামে উত্তেজনা বিরাজ করছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, খাসমহল বালুচর উচ্চ বিদ্যালয়ের দুই ছাত্রের মধ্যে বিরোধের জেরে বালুচর ইউনিয়নের মোল্লাকান্দি গ্রামের শহিদ বাউল বাউল,আমির হোসেন গংদের সাথে একই ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য রাসেল রানা গংদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে । এ সময় ১ জন টেটা বিদ্ধসহ ইট-পাটকেলের আঘাতে উভয় পক্ষের ১০ জন আহত হয় । পরিসিস্থিতি নিয়ন্ত্রন আনতে পুলিশ ৫ রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করেন । সিনিয়র সহকারী পুলিশ সুপার (সিরাজদীখান সার্কেল) মোস্তাফিজুর রহমান রিফাত জানান,বালুচর ইউনিয়নের বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে ,পুলিশ মোতায়েন আছে । পরিস্থিতি নিয়ন্ত্রনে ৫ রাউন্ড টিঢার সেল ব্যবহার করা হয় । 

এছাড়া ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। উভয় পক্ষের সাথে যোগাযোগ করেও কাউকে পাওয়া যায়নি। জড়িত দু’পক্ষেরই মোবাইল বন্ধ পাওয়া যায় ।