সিরাজদিখানে বাল্কহেডের ধাক্কায় নৌকা ডুবিতে নিখোঁজের ৯ ঘন্টা পর ভেসে উঠল জেলের লাশ

প্রকাশ : 2024-09-23 18:55:55১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

সিরাজদিখানে বাল্কহেডের ধাক্কায় নৌকা ডুবিতে নিখোঁজের ৯ ঘন্টা পর ভেসে উঠল জেলের লাশ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে  বাল্কহেডের ধাক্কায় নৌকা ডুবিতে নিখোঁজের ৯ ঘন্টা পর নদীতে ভেসে উঠলো ইমরান হোসেন নামে  (৩২) নামে এক জেলের লাশ। নিহত ইমরান হোসেন উপজেলার শেখরনগর ইউনিয়নের ঘনশ্যামপুর গ্রামের ফারজান মিয়ার পুত্র । 

সোমবার ভোর ৫ টার দিকে শেখরনগর ইউনিয়নের ঘনশ্যামপুর এলাকায় ইছামতি নদীতে এ ঘটনা ঘটে । শেখরনগর ইউপি চেয়ারম্যান দেবব্রত সরকার টুটুল  জানান, রাতে ইমরান হোসেন তার ভগ্নিপতি মিঠু মিয়াকে (৩৭)  সঙ্গে নিয়ে চকে (বিলে) মাছ শিকার করতে যায় । মাছ শিকার শেষে বাড়ী ফেরার পথে ভোর ৫টার দিকে ইছমতি নদীর ঘনশ্যামপুর এলাকায় আসলে ঢাকা মুখী আল্লাহর দান নামে একটি খালি বাল্কহেড তাদের  ডিঙিনৌকার ওপর উঠে পড়ে। সঙ্গে সঙ্গে নৌকাটি পানিতে তলিয়ে যায়। ভগ্নিপতি মিঠু সাঁতরায়ে নদীর তীরে উঠতে সক্ষম হলেও নৌকায় থাকা ইমরান হোসেন পানিতে ডুবে নিখোঁজ হন।  ৯ ঘন্টা পর ঘটনাস্থল থেকে ১ কি:মি: দূরে  শেখরনগর গোপালপুর ব্রীজের নীচে ইমরানের লাশ ভেসে উঠে । 

শেকরনগর তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো.নাসির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,আল্লাহর দান নামে বাল্কহেডটি থানায় আটক আছে ও নিহত ব্যক্তির স্বজনেরা অভিযোগ দিলে মামলা  রুজু হবে ।