সান্তাহার ইউপির নতুন প্যানেল চেয়ারম্যান হচ্ছেন নাজিম

প্রকাশ : 2024-09-05 10:14:25১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

সান্তাহার ইউপির নতুন প্যানেল চেয়ারম্যান হচ্ছেন নাজিম

বগুড়ার আদমদীঘির সান্তাহার ইউনিয়ন পরিষদের ১নং প্যানেল চেয়ারম্যান হচ্ছেন ২ নম্বর ওয়ার্ডের সদস্য নাজিম উদ্দীন। সীদ্ধান্তের পর বুধবার দুপুরে ইউপি ভবনে মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেন তিনি। পূর্বের প্যানেল বিলুপ্তি হওয়ায় এমন সীদ্ধান্ত হয়।

নাজিম উদ্দীন জানান, গত ৮ আগস্ট পূর্বের প্যানেলের দায়িত্বপ্রাপ্তরা পদত্যাগ করেন। একারনে গত ২২ আগস্ট পরিষদের মাসিক সভায় নতুন প্যানেল গঠনের সীদ্ধাস্ত হয়। এরপর ২৫ আগস্ট এক বিশেষ সভায় সকল ইউপি সদস্যদের সর্বসম্মতিক্রমে এবং স্বক্ষরে আমাকে ১নং প্যানেল চেয়ারম্যান করার সীদ্ধান্ত হয়। এই সীদ্ধান্তের কাগজপত্র উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে পৌঁছে দেওয়া হয়েছে। আমাকে ১নং প্যানেল চেয়ারম্যান হিসেবে চূরান্ত করা হলেই আনুষ্ঠনিক ভাবে দায়িত্ব পালন করবে। কিন্তু বর্তমানে চেয়ারম্যান অনুপস্থিত থাকায় পরিষদের সেবা কর্যক্রম অব্যহত রাখতে নতুন প্যানেল দায়িত্ব পালন করবে।

গত বুধবার দুপুরে ইউপি ভবনে সাবেক ইউপি চেয়ারম্যান মোজাহার হোসেন পিন্টুর সভাপতিত্বে ও ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক আবুল বাসারের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন সান্তাহার ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক তাজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোতালেব হোসেন ও সান্তাহার ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক রুহুল ইসলাম রাজু প্রমূখ।

 

সান