‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর সেরা বি প্রসাদ

প্রকাশ : 2024-10-05 11:19:27১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর সেরা বি প্রসাদ

ছেলেদের সৌন্দর্য প্রতিযোগিতা অনুষ্ঠান ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর দ্বিতীয় আসরে সেরার শিরোপা জিতেছেন ঢাকার ছেলে বি প্রসাদ। ভিয়েতনামে আসন্ন মিস্টার ওয়ার্ল্ডের ১১তম আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন তিনি।

বুধবার (২ অক্টোবর) রাতে রাজধানীর একটি পাঁচ-তারকা হোটেলে আয়োজন করা হয় প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। এই প্রতিযোগিতায় বিজয়ের মুকুট জয় করেন বি প্রসাদ। প্রতিযোগিতায় প্রথম রানারআপ হ‌য়ে‌ছেন শামসুল আলম এবং যৌথভা‌বে দ্বিতীয় রানারআপ হ‌য়ে‌ছেন সেরাজুস সালেকিন ও রাফসান জনি।

এবারের আসরে বিচারকের আসনে ছিলেন রবার্ট ম্যাককেলভি, সানজিদা আরেফিন লুনা, খালেদ সুজন এবং ডন সুমডানি। গ্র্যান্ড ফিনালের উপস্থাপনায় ছি‌লেন আরজে নিরব।
 
এবারের জাঁকজমকপূর্ণ আসরে ছিল নানা আয়োজন। নাচ-গানের পাশাপাশি দেশের প্রথম মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ মেহেদী হাসান ফাহিম এবং মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০২৩-এর বিজয়ী শাম্মী ইসলাম নীলার উপস্থিতি বিশেষ নজর কেড়েছে।

মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে বিজয়ীরা দেশের ভাবমূর্তি বিশ্বমঞ্চে তুলে ধরার সুযোগ পান। তাই প্রতিযোগীদের সঙ্গে আন্তর্জাতিক মঞ্চে নিজেদের অভিজ্ঞতার কথা শেয়ার করেন বিগত প্রতিযোগিতার বিজয়ীরা।

বেশ কয়েক বছর ধরে বাংলাদেশে ছেলেদের সৌন্দর্য প্রতিযোগিতার আয়োজন করা হচ্ছে। এ প্রতিযোগিতার মাধ্যমে বিজয়ীরা একদিন বিশ্বমঞ্চেও বাংলাদেশের প্রতিনিধিত্ব করে সেরার শিরোপা জিতবে -- এমনটাই প্রত্যাশা আয়োজকদের।