মাদারীপুর মু‌ক্তিযুদ্ধ ম‌ঞ্চের সভাপ‌তি ও সা‌বেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

প্রকাশ : 2023-09-24 09:51:38১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

মাদারীপুর মু‌ক্তিযুদ্ধ ম‌ঞ্চের সভাপ‌তি ও সা‌বেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

মাদারীপুর মু‌ক্তিযুদ্ধ ম‌ঞ্চের সভাপ‌তি ও সা‌বেক ছাত্রলীগ নেতা তুহিন দর্জিকে (৩৫) কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (২২ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে সদর উপজেলার কুলপদ্দি এলাকায় এ ঘটনা ঘটে। মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

আহত তুহিন দর্জি সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাকির দর্জির ছেলে। এছাড়াও তিনি জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, তুহিন দর্জি তার বন্ধু মাসুদুর রহমান শিমুল সরদারের সঙ্গে শুক্রবার সন্ধ্যায় মোটরসাইকেলে করে কুলপদ্দি এলাকায় ঘুরতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে ঝাউদি গিরি এলাকায় আসলে তাদের মোটরসাইকেল থামিয়ে ১০ থেকে ১৫ জনের একদল দুর্বৃত্ত হামলা চালায়। এসময় শিমুল সরদার পালিয়ে আসতে সক্ষম হলেও তুহিন দর্জিকে দেশীয় অস্ত্র নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে দুর্বৃত্তরা। 

এসময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তাকে উদ্ধার করে মাদারীপুর জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

ওসি মনোয়ার হোসেন চৌধুরী বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এ হামলার ঘটনা ঘটতে পারে। এছাড়াও ইতোমধ্যে বেশ কয়েকজন হামলাকারীদের নাম আমরা জানতে পেরেছি। অপরাধীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে।