ফিল্ম ক্লাবের নির্বাচনে আবারও সর্বাধিক ভোটে বিজয়ী রত্না

প্রকাশ : 2022-02-28 12:26:29১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

ফিল্ম ক্লাবের নির্বাচনে আবারও সর্বাধিক ভোটে বিজয়ী রত্না

চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে সর্বাধিক ভোট পেয়ে আবারো বিজয়ী হয়েছেন চিত্রনায়িকা রত্না কবির। এক বছর মেয়াদি এ নির্বাচনে ২৯৮ ভোট পেয়ে বিজয়ী হন তিনি। গত মেয়াদের নির্বাচনেও রত্না (৩৪৪) সর্বাধিক ভোট পেয়ে কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ী হয়েছিলেন।

উচ্ছ্বসিত এই নায়িকা গণমাধ্যমকে বলেছেন, ‘আমি খুবই আনন্দিত, ভীষণ ভালো লাগছে- যা বোঝাতে পারব না। এবার নির্বাচন করার ইচ্ছে ছিল না। মনোনয়ন ফরম কেনার একদিনে আগে জানতে পারি নির্বাচনে অংশ নিতে হবে। সবার অনুরোধেই এবার নির্বাচনে অংশ নিই। সবাই আমাকে এতটা ভালোবাসে ধারণা ছিল না। করোনার কারণে গত মেয়াদে কাজ করতে পারিনি। যার কারণে এবার ভেবেছিলাম ফেল করব। তবে সবাই যেভাবে ভালোবাসা দেখিয়েছি আমি সবার কাছে কৃতজ্ঞ।’

তিনি বলেন, ‘আমি চারবার ফিল্ম ক্লাবের নির্বাচনে অংশ নিয়েছি। চারবারই সর্বাধিক ভোট পেয়ে নির্বাচিত হয়েছি। পরপর দু’বার নির্বাচিত হওয়ার পর বিরতি দিয়ে গতবার আর এবার নির্বাচন করে সর্বাধিক ভোট পেয়ে বিজয়ী হয়েছি। এ বিজয় আমার একার নয়, সবার।’
 
উল্লেখ্য, এবার নির্বাচনে সভাপতি কামাল মো. কিবরিয়া লিপু’সহ কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ী হয়েছেন মো. সাফি উদ্দিন সাফি (২৭৫), এম এ কামাল (২৬৬), আজিজ আহমেদ পাপ্পু (২৭৫), জসিম আহমেদ (২৪০), আনোয়ার হোসেন আনু (২২৪), মো. আব্দুল্লাহ জেয়াদ (২১৮), হানিফ আকন দুলাল (২১০), জাহান এম এ রহমান (২৬৭), রত্না কবির (২৯৮), শাহ মো. আলমগীর বাচ্চু (২২৭)।

এর আগে, গতকাল শনিবার দুপুর ২টা ১০ মিনিটে ভোটগ্রহণ শুরু হয়ে শেষ হয় সন্ধ্যা ৬টা ১০ মিনিটে। এবারের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ৬১৯ জন। তার মধ্যে ৪৫৭ সদস্য ভোট প্রদান করে। এবারের নির্বাচনে দু’টি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে। একটিতে নেতৃত্বে ছিলেন আতিকুর রহমান লিটন, অন্যটিতে কামাল মো. কিবরিয়া লিপু।