পুলিশ দিয়ে গদি রক্ষা করতে পারবে না আওয়ামী লীগ- হাবিব উন নবী

প্রকাশ : 2023-01-03 10:23:56১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

পুলিশ দিয়ে গদি রক্ষা করতে পারবে না আওয়ামী লীগ- হাবিব উন নবী

পুলিশকে আওয়ামী লীগ রক্ষীবাহিনী হিসেবে ব্যবহার করছে বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল। তিনি বলেন, পুলিশ দিয়ে গদি রক্ষা করতে পারবে না আওয়ামী লীগ।

আজ সোমবার বগুড়া জেলা ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বিএনপির এই যুগ্ম মহাসচিব।

আজ দুপুরে শহরের আলতাফুনেচ্ছা খেলার মাঠ থেকে জেলা ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রা বের করা হয়। পরে নওয়াববাড়ি সড়কে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে গিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে জেলা ছাত্রদলের ২৪টি সাংগঠনিক ইউনিটের নেতা-কর্মীরা অংশ নেন। এতে বগুড়া জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সাইদুল ইসলাম সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী সঞ্চালনা করেন।

সমাবেশে হাবিব উন নবী খান বলেন, স্বাধীন দেশে সভা-সমাবেশে বাধা দিয়ে এ সরকার ইয়াহিয়া খানের চেয়েও জঘন্যতম আচরণ করেছে। এখন থেকে সভা-সমাবেশের জন্য বিএনপি আর অনুমতির অপেক্ষা করবে না। সব কর্মসূচি হবে নয়াপল্টনে। কোনো শক্তি আর সভা-সমাবেশ ঠেকাতে পারবে না।

সমাবেশে বগুড়া জেলা বিএনপির সভাপতি ও বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম (বাদশা) বক্তব্য দেন। এতে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার; বিএনপির সাবেক সংসদ সদস্য কাজী রফিকুল ইসলাম, গোলাম মোহাম্মদ সিরাজ; বগুড়া জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শহিদুন্নবী সালাম, জাহিদুল ইসলাম (হেলাল) প্রমুখ।