পঞ্চগড়ে সাফ নারী ফুটবলারদের সংবর্ধনা প্রদান      

প্রকাশ : 2024-04-04 19:08:40১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

পঞ্চগড়ে সাফ নারী ফুটবলারদের সংবর্ধনা প্রদান      

সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশীপ (অনুর্ধ্ব-১৬ ও অনুর্ধ্ব-১৯)’র ৬ কৃতি ফুটবল খেলোয়ারকে সংবর্ধনা দিয়েছে পঞ্চগড় জেলা প্রশাসন। বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশীপ (অনুর্ধ্ব-১৯)’র কৃতি খেলোয়ার ও নুসরাত জাহান মিতু ও তৃষ্ণা রানী এবং সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশীপ (অনুর্ধ্ব-১৬)’র কৃতি খেলোয়ার ইয়ারজান বেগম, শিউলী রাণী, বৃষ্টি রায় ও আলপি বেগমের হাতে তুলের তোড়া, ক্রেস্ট ও ঈদ উপহার তুলে দেন জেলা প্রশাসক জহুরুল ইসলাম ও পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা।

অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু সাইদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সীমা শারমিন, টুকু ফুটবল একাডেমীর প্রতিষ্ঠাতা পরিচালক টুকু রেহমান, বোদা ফুটবল একাডেমীর পরিচালক মোফাজ্জল হোসেন বিপুল, বীর মুক্তিযোদ্ধা সায়খুল ইসলাম, জেলা ক্রিয়া কর্মকর্তা গৌতম রায় সহ গণমাধ্যেম কর্মীরা উপস্থিত ছিলেন। গত৮ই ফেব্রæয়ারী মাসের দেশের মাটিতে অনুষ্ঠিত অনুর্ধ্ব ১৯ প্রমিলা ফুটবল চাম্পিয়নশীপে ১-১ (পেনাল্টি শ্যুাট আউটে ১১-১১) গোলে ভারতের সাথে যৌথভাবে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ । চলতি বছরের ১০ই মার্চ নেপালে অনুষ্ঠিত অনুর্ধ সাফ ১৬ প্রমিলা ফুটবল চাম্পিয়নশীপে ভারতকে ১-১ (৩-২) গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ। এই দুই চাম্পিয়নশীপে পঞ্চগড়ের ৬ নারী ফুটবলার অংশ নেয়। এতে পঞ্চগড়ের ইয়ারজান সেরা গোলকিপারের পুরস্কারটি জিতে নেয়। ইয়ারজান সহ পাঠিদের গর্বিত জয়ে এই সংর্বধনার আয়োজন করা হয়।