চলচ্চিত্র প্রযোজকের মৃতদেহ উদ্ধার

প্রকাশ : 2022-12-08 11:49:25১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

চলচ্চিত্র প্রযোজকের মৃতদেহ উদ্ধার

নিজের ফ্ল্যাট থেকে এক চলচ্চিত্র প্রযোজকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তার এই মৃত্যকে ঘিরে এখন বিভিন্ন ধরনের আলোচনা চলছে। জানা গেছে, ভারতের দক্ষিণী সিনেমার প্রযোজক জয়সন জোসেপের মৃতদেহ কোচির পনমপল্লী নগরের তার অ্যাপার্টমেন্ট থেকেই উদ্ধার হয়েছে। তার বয়স হয়েছিল ৪৪ বছর। সোমবার [৫ ডিসেম্বর] তার মরদেহ উদ্ধার করা হয়।

জোসেপের আবাসনের বাসিন্দারাই পুলিশকে খবর দেন। পুলিশ সূত্রে জানা যায়, সন্ধ্যবেলা এই ঘটনা সম্পর্কে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পরে দেহ কাছাকাছি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানের ডাক্তাররা তাকে মৃত বলে ঘোষণা করেন। তবে মৃত্যুর কারণ এখনও জানা যায়নি।

প্রযোজক জোসেফ কুঞ্চাকো বোবানের ‘জামনাপিয়ারি’ এবং ‘লাভা কুশা’সহ বেশ কয়েকটি সিনেমা প্রযোজনা করেছেন। ‘টাইমস অব ইন্ডিয়া’ খবরে জানা গেছে, বিগত দুই দিন ধরে প্রযোজকের সঙ্গে যোগাযোগ করতে পারেননি তার বিদেশে থাকা পরিবারের সদস্যরা। তার ফোন বারবার নট রিচেবল বলছিল। অবশেষে পরিবারের সদস্যরা আবাসনর অ্যাসোসিয়েশনের সঙ্গে যোগাযোগ করে খোঁজ নেওয়ার চেষ্টা করলে পুরো বিষয়টি সামনে আসে।

তবে পুলিশের ধারণা, মরদেহ উদ্ধারের ২৪ ঘণ্টা আগে ঘটনাটি ঘটেছে। তবে তার মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত করে কিছুই বলা যাচ্ছে না।