কাউনিয়ায় দুইদিনের অবরোধে সড়ক ছিল রিক্সা আর অটোর দখলে

প্রকাশ : 2023-11-05 17:22:38১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

কাউনিয়ায় দুইদিনের অবরোধে  সড়ক ছিল রিক্সা আর অটোর দখলে

বিএনপি-জামায়াতের ডাকা ২য় দফায় ১ম দিনের অবরোধে কাউনিয়ায় রংপুর-কুড়িগ্রাম মহাসড়ক সহ সড়ক গুলো ছিল রিক্সা আর অটোর দখলে। যাত্রীবাহি বাস কম থাকায় লোকজন কে অতিরিক্ত ভাড়া দিয়ে রিক্সা আর অটোর দিয়ে গন্তব্যে পৌছাতে হয়েছে।

সরেজমিনে উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে অবরোধ চলা কালে কোথায় কোন প্রকার সহিংশ ঘটনা ঘটেনি। বিএনপির অফিস কার্যালয়ে সামনে রেলগেটে পুলিশের অবস্থান ছিল লক্ষনিয়।
বিএনপি জামায়াতের কোন নেতা কর্মীকে মিছিল বা পিকেটিং করতে দেখা যায়নি। রংপুর-কুড়িগ্রাম মহাসড়কসহ বিভিন্ন সড়কগুলো কিছুটা ফাঁকা থাকলেও রিক্সা আর আটোর চলাচল ছিল ছোখে পড়ার মতো। কাউনিয়া রেলওয়ে জংশন স্টেশনে ট্রেন চলাচল স্বাভাবিক ছিল। গণপরিবহণ কম হলেও ব্যক্তিগত গাড়ি বিশেষ করে অটো রিক্সা, মহেন্দ্র, পিকাপ বাধাহিন চলাচল করেছে। 

দোকান পাট খোলা ছিল, অফিস, আদালত, স্কুল কলেজ চলেছে। অবরোধ চলা কালে দূরপাল্লার বাস ব্যাতিত সকল প্রকার যান চলাচল ছিল। গুরুত্বপূর্ন স্থান গুলোতে অতিরিক্ত পুলিশের অবস্থান ও টহল দিতে দেখা গেছে। কাউনিয়া থানা অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ জানান, নাশকতা ঠেকাতে পুলিশ সর্বদা সতর্ক রয়েছে। এপর্যন্ত কোথাও কোন সমস্যার সৃষ্টি হয়নি। 

 

সান