কাউনিয়ায় আওয়ামীলীগে টিপু মুনশি ও জাতীয় পার্টির সেলিম বেঙ্গল এর মনোনয়নপত্র

প্রকাশ : 2023-11-30 16:47:01১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

কাউনিয়ায় আওয়ামীলীগে টিপু মুনশি ও জাতীয় পার্টির সেলিম বেঙ্গল এর মনোনয়নপত্র

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-৪ (কাউনিয়া-পীরগাছ) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বাণিজ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি এমপি এবং জাতীয় পাটির মনোনীত প্রার্থী প্রেসিডিয়াম সদস্য তরুন নেতা শিল্পপতি মোস্তফা সেলিম বেঙ্গল মনোনয়নপত্র জমা দিয়েছেন। 

বৃহস্পতিবার কাউনিয়া উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ মহিদুল হক এর কাছে তারা এ মনোনয়নপত্র জমা দেন। বানিজ্যমন্ত্রীর মনোনয়নপত্র জমা দান কালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মাজেদ আলী বাবুল, বীর মুক্তিযোদ্ধা সরদার আব্দুল হাকিম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আশরাফুল ইসলাম, সাধারন সম্পাদক আব্দুর হান্নান, ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, জেলা আওয়ামী লীগের সদস্য সাইদুজ্জামান সিজার, বালাপাড়া ইউপি চেয়ারম্যান আনছার আলী, মধুপুর ইউপি চেয়ারম্যান রাশেদুল ইসলাম সহ স্থানীয় আওয়মীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। জাতীয় পাটির সেলিম বেঙ্গলের মনোনায়নপত্র জমাদান কলে উপস্থিত ছিলেন উপজেলা জাপার সভাপতি এ্যাডভোকেট শাহিন সরকার, সাধারন সম্পাদক মোশারফ হোসেন সহ জাপা ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। 

বাণিজ্যমন্ত্রী বলেন স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুনরায় রংপুর- ৪ আসনে আমাকে মনোনয়ন দিয়েছেন, আমি আশা করব দলের সকল বিভেদ ভুলে এক হয়ে নৌকা মার্কাকে বিজয়ী করে আসনটি প্রধানমন্ত্রীকে উপহার দিবেন। আপনাদের ভোটে নৌকা মার্কার বিজয় হবে। সেলিম বেঙ্গল বলেন, সুষ্ঠু ভোট হলে লাঙ্গল প্রতীকের জয়ের ব্যাপারে আমি আশা বাদি। এলাকায় থেকে জনগন কে সাথে নিয়ে কাউনিয়া-পীরগাছার সার্বিক উন্নয়ন করতে চাই। 

মনোনায়ন জমাকালে জাপার প্রার্থীর লোক সমাগম হলেও আওয়ামীলীগের তেমন লোক সমাগম হয়নি বলে অনেকে মন্তব্য করেছেন। 

 

সান