আসছে ‘লগে আছি.কম’

প্রকাশ : 2022-11-30 13:55:30১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

আসছে ‘লগে আছি.কম’

তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ব্যাচেলর পয়েন্টের প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব এন্টারটেইমেন্ট সূত্রে জানা গেছে, প্রতি সপ্তাহে ব্যাচেলর পয়েন্ট সিজন ফোরের তিনটি পর্ব প্রচার হয়। সেই অনুযায়ী আগামী সপ্তাহের যেকোনো একদিন এই নাটকের জনপ্রিয় বাচ্চু চরিত্রটির একটি বিশেষ পর্ব দেখানো হবে।

এতে দেখা যাবে বাচ্চু ‘লগে আছি.কম’ নামের একটি অনলাইন বিজসেন প্রতিষ্ঠানের এমডি। তিনি গ্রাহকদের সঙ্গে প্রতারণা করছেন। ফলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে গ্রেফতার হন। তবে এই পর্বটি আগামী সপ্তাহের ঠিক কোন দিন প্রচার হবে তা প্রযোজনা প্রতিষ্ঠানের সংশ্লিরা নির্দিষ্ট করে বলেননি।

এদিকে প্রচারের আগেই এই পর্বটি নিয়ে তুমুল আলোচনা চলছে। আলোচনা উসকে দিয়েছেন এই ধারাবাহিকের নির্মাতা অমি নিজেই। তিনি সোমবার (২৮ নভেম্বর) বিকেলে নিজের ফেসবুক পেজে একটি ছবি শেয়ার করে লেখেন, ‘লগে আছি.কম-এর এমডি গ্রেফতার’। এই ছবি দেখে বেশ কয়েকটি গণমাধ্যম সংবাদ প্রকাশ করে।

সংবাদে উল্লেখ করা হয়েছিল, গতকাল [২৮ নভেম্বর] ‘লগে আছি.কম’-এর এমডিকে গ্রেফতার করার পর্বটি প্রচার হবে। কিন্তু গতকাল এটি প্রচার হয়নি। গণমাধ্যমের সংবাদ দেখে ব্যাচেলর পয়েন্টের নিয়মিত দর্শকরা সন্ধ্যায় অপেক্ষায় ছিলেন। কিন্তু তারা এ পর্বটি দেখতে না পেয়ে অনেকটা হতাশ হয়েছেন।