অবারিত বাংলা’র লৌহজং উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের গণসংবর্ধনা

প্রকাশ : 2024-06-21 10:40:09১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

অবারিত বাংলা’র লৌহজং উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের গণসংবর্ধনা

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বিএম শোয়েব, ভাইস চেয়ারম্যান মো. জামাল হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান তানিয়া আফরোজ শ্যামলীকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলার শিমুলিয়ায় আর্থ-সামাজিক উন্নয়ন ও গবেষণা কেন্দ্র অবারিত বাংলা এ গণসংবর্ধনার আয়োজন করে। 

সংগঠনের চেয়ারম্যান এবং যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। নির্বাহী  পরিচালক নজরুল ইসলাম খান হান্নানের সঞ্চালনায় সংবর্ধিত উপজেলা চেয়ারম্যান বিএম শোয়েব, ভাইস চেয়ারম্যান মো. জামাল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান তানিয়া আফরোজ শ্যামলী, অবারিত বাংলার সিনিয়র ভাইস চেয়ারম্যান অলক কুমার মিত্র, উপজেলা বিআরডিবির চেয়ারম্যান মূনীর হোসেন মোড়ল, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. নুরুল আমিন,   সরকারি হরগঙ্গা কলেজের সহযোগী অধ্যাপক মো. ফারুক হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শাহজাহান খান সাজু, হলদিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোপাল চন্দ্র পাল, সেঁজুতি সাহিত্য সংসদের সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম সঞ্জীব প্রমুখ এতে বক্তব্য রাখেন। 

এ সময় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান বিএম শোয়েব, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. জামাল হোসেন ও মহিলা ভাইস ভোটারদের কাছে দেওয়া প্রতিশ্রুতি পূরণ করার আশ্বাস দেন। বক্তব্য অনুষ্ঠানের আগে সংবর্ধনা পাওয়া ব্যক্তিদেরকে ফুল উপহার ও উত্তরীয় পরিয়ে দেওয়া হয়। 

নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান বিএম শোয়েব বলেন, আপনাদের জন্য আমার দরজা খোলা। আমার পরিষদ হবে স্বচ্ছ। দুই সহযোগী সদস্যকে নিয়ে লৌহজংকে একটি মডেল ও স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবো।