অবশেষে সেন্সর থেকে ছাড়পত্র পেল কঙ্গনার ‘ইমার্জেন্সি’, মুক্তি কবে? 

প্রকাশ : 2024-09-09 16:41:07১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

অবশেষে সেন্সর থেকে ছাড়পত্র পেল কঙ্গনার ‘ইমার্জেন্সি’, মুক্তি কবে? 

‘ইমার্জেন্সি’ সিনেমাটি নিয়ে বেশ ভগান্তি পোহাতে হলো কঙ্গনা রণৌতকে। একদিকে হত্যার হুমকি অন্যদিকে সেন্সর বোর্ড থেকেও মিলছিল না মুক্তির অনুমতি। এবার যেন সুরাহা হলো। কেননা সেন্সর ছাড়পত্র পেয়েছে ‘ইমার্জেন্সি’। ভারতিয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য। 

জানা গেছে, সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশনের তরফে নির্মাতাদের বেশ কিছু দৃশ্য বাদ দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। কিছু দৃশ্যে সতর্কীকরণ উল্লেখ করার নির্দেশও রয়েছে। বিশেষ করে ঐতিহাসিক ঘটনাগুলোর দৃশ্যায়নে। 

তবে সেন্সর বোর্ডের তরফে U/A সার্টিফিকেট মিললেও কবে এই সিনেমা মুক্তি পাবে? সেটা এখনও ঘোষণা করা হয়নি নির্মাতাদের তরফে। জুলাই মাসের ৮ তারিখেই নাকি সেন্সর রিভিউয়ের জন্য জমা পড়েছিল ‘এমার্জেন্সি’। 

এদিকে সেন্সর অনুমতি দিলেও শিখদের অনুমতি মেলেনি । তারা আগের অবস্থানেই অনড়। ছবিটি মুক্তি দিলে কঙ্গনার জীবননাশেও পিছপা হবে না তারা। তাদের অভিযোগ ছবিটিতে শিখদের অপমান করা হয়েছে।

চলচ্চিত্রটিতে ইন্দিরার রাজনৈতিক জীবনের গল্প তুলে ধরা হয়েছে বলে এর আগে জানিয়েছিলেন কঙ্গনা। সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি পরিচালনা ও প্রযোজনার দায়িত্বেও তিনি নিজেই রয়েছেন।