সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে হামলা, অবস্থা আশঙ্কাজনক-থানায় অভিযোগ

প্রকাশ : 2021-05-18 17:08:50১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে হামলা, অবস্থা আশঙ্কাজনক-থানায় অভিযোগ

করোনা আতঙ্কের মধ্যেও মুন্সীগঞ্জ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জের ধরে দুই ব্যক্তির উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এই ঘটনায় ভুক্তভোগী সিরাজদিখান জৈনসার ইউনিয়নের ভবনীপুর এলাকার রোকেয়া বেগম বাদী হয়ে সিরাজদিগখান থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। হামলায় ওই পরিবারের ভাই সোবাহান হাওলাদার ও বোন মানসুরা বেগম আহত হয়েছেন। গুরুত্বর আহতদের মধ্যে মোঃ মামুন তালুকদার মোন্না তালুকদারের অবস্থা আশঙ্কাজনক । 

অভিযোগ সূত্রে জানা যায়, জৈনসার ইউনিয়নের মৃত ফজল তালুকদারের ছেলে মামুন তালুকদার ও মুন্নাফ তালুকদারের সঙ্গে খায়রুল ইসলাম মজনু ও মজবির তালুকদার পুকুরের মাছ ধরা নিযে দ্বন্দ্ব চলে আসছিল। এ দ্বন্দ্বের জের ধরে তোপাজ্জল শেখের নেতৃত্বে ১৫ থেকে ২০ জনের একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে  গত সোমবার দুপুরে হামলা চালায়। হামলাকারীরা মামুন তালুকদার ও মুন্নাফ তালুকদারকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। পরে তাদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে না আসলে সন্ত্রাসীরা মামুন তালুকদার ও মুন্নাফ তালুকদারকে এক বাড়িতে আটকে রাখে । জৈনসার উইনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম দুদু এবং স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে মোঃ মামুন তালুকদারের অবস্থা আশঙ্কাজনক।  মোঃ মুন্নাফ তালুকদার বলেন, আসামীরা আমাদের হত্যার উদ্দেশ্যেই হামলা করেছিল। তাদের ভয়ে এলাকায় কেউ কথা বলতে পারে না। তাদের অত্যাচারে আমরা পুরো পরিবার জিম্মি হয়ে পড়েছি। 

সিরাজদিখান থানার অফিসার্স ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন বলেন, এ হামলার ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। তদন্ত করে ব্যাবস্থা গ্রহণ করা হবে।