সাবেক ছাত্র নেতা নূর হোসেন বলাই আর নেই

প্রকাশ : 2021-05-22 13:35:21১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

সাবেক ছাত্র নেতা নূর হোসেন বলাই আর নেই

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাবেক সদস্য এডভোকেট নূর হোসেন বলাই (৫৭) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি প্রথমে করোনা আক্রান্ত ও পরে ব্রেন ষ্টোক জনিত কারণে ঢাকা ইবনেসিনা হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে থাকা অবস্থায় ২১ মে শুক্রবার বিকেলে তিনি মারা যান। মৃত্যু কালে তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এডভোকেট নূর হোসেন বলাইএর মৃত্যুতে শোক প্রকাশ করছেন, স্থানীয় সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান, সাবেক সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া, উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমান, উপজেলা আ’লীগের সভাপতি ও পৌর মেয়র আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আবু সাহেদ সরকার, পৌর আ’লীগের সাধারন সম্পাদক ও সাবেক পৌর মেয়র মাহফুজুল হক এবং ফরিদগঞ্জ প্রেসক্লাব সভাপতি কামরুজ্জামান ও সাধারন সম্পাদক আব্দুস ছোবহান লিটনসহ নেতৃবৃন্দ।

তার মৃত্যুতে আওয়ামী যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য এডভোকেট ঢালী মোয়াজ্জেম হোসেন গভীর শোক প্রকাশ করেন। এক বিবৃতিতে তিনি বলেন তোপখানা সড়কে জনতার মন্চ গড়ার অন্যতম সহকর্মীকে আজ হারালাম। তিনি তার আত্মার শান্তি কামনা করেন ।

২২ মে শনিবার সকাল ১০ টায় ফরিদগঞ্জ আলিয়া মাদ্রাসা মাঠে প্রথম জানাজা ও সকাল ১১টায় দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাপন করা হয়।