সংসদ সদস্য  অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি আবারও করোনা পজিটিভ  

প্রকাশ : 2021-07-08 16:15:24১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

সংসদ সদস্য  অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি আবারও করোনা পজিটিভ  

মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে গত ৪ জুলাই রবিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো উপহার "দরিদ্র অসহায় পরিবারের মাঝে মানবিক সহায়তা নগদ অর্থ বিতরন করতে লৌহজং ও টঙ্গীবাড়ী যান মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য  অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি। 
 
ঢাকায় ফিরে এসে তাঁর করোনা উপসর্গ দেখা দিলে ৬ জুলাই রোজ মঙ্গলবার জাতীয় সংসদ মেডিকেল সেন্টারে তিনি নমুনা পরীক্ষা করতে দেন। পরদিন ৭ই জুলাই বুধবার বিকেল ৪ টায় তার রিপোর্ট পজিটিভ আসে। প্রসঙ্গত তিনি ইতিপূর্বে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন।

 সংসদ সদস্য  অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি সহ  লৌহজং আওয়ামীলীগের নেতৃবৃন্দ সংকট ময় সময়ে সেবার ব্রত নিয়ে  কাজ করে যাচ্ছেন। নির্বাচনী এলাকায় নিয়মিত তার জন সংযোগ এই করোনা কালে ও স্তিমিত করেনি। তিনি  এলাকা বাসীর কাছে সুস্থতার জন্য দোয়া চেয়েছেন ।

লৌহজং থানা আওয়ামীলীগের সভাপতি ওসমান গনি  তালুকদার, সাধারণ সম্পাদক আবদুর রশীদ শিকদার,  যুগ্ম সম্পাদক মেহেদী হাসান,  যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন,  যুগ্ম সম্পাদক ও বিশিষ্ট শিল্পপতি বি,এম শোয়েব,  বঙ্গবন্ধু পরিষদ লৌহজং উপজেলা শাখার সাধারন সম্পাদক অধ্যাপক ডাঃ  আবু ইউসুফ ফকির, বঙ্গবন্ধু পরিষদ লৌহজং উপজেলা শাখার যুগ্ম সম্পাদক ও গ্রামনগর বার্তার প্রকাশক খান নজরুল ইসলাম হান্নান সকলের দোয়া কামনা করেছেন সাংসদ সাগুফতা ইয়াসমিন এমিলির সুস্থতার জন্য।