শিবগঞ্জে ভিক্ষুককে বয়স্ক ভাতা কার্ড প্রদান করলেন ইউপি সদস্য এমরান

প্রকাশ : 2021-06-15 19:32:29১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

শিবগঞ্জে ভিক্ষুককে বয়স্ক ভাতা কার্ড প্রদান করলেন ইউপি সদস্য এমরান

বগুড়ার শিবগঞ্জ উপজেলার আটমূল ইউনিয়নে ১৩(জুন) বিকালে ভিক্ষুক  কপিরুন বিবি’র হাতে বয়স্ক ভাতা কার্ড প্রদান করেন ইউপি সদস্য এমরান।

জানা যায়, গত  ইউপি নির্বাচনে  ৩১মার্চ ২০১৬ তারিখে আটমূল ইউনিয়নের  ০৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য  নির্বাচিত হন খন্দকার আল-এমরান। তিনি ইউপি সদস্য নির্বাচিত হওয়ার থেকে অত্র এলাকার বাল্য বিহাব বন্ধ, রাস্তা-ঘাটের উন্নয়ন, বয়স্ক ভাতা কার্ড প্রদান সহ এলাকার সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। গত কয়েক দিন পূর্বে তার ওয়ার্ডের গোরনা গ্রামের ভিক্ষুক আব্বাস আলী ও তার  স্ত্রী কপিরুন বিবি ইউপি সদস্যর কাছে এসে তাদের দুঃখের কথা জানান। তারা বলেন, তাদের জমা-জমি নেই, এমনকি তাদের সন্তানরা তাদের খোঁজখবর নেয় না। তারা দীর্ঘ প্রায় ১৫ বছর যাবৎ ভিক্ষাবৃত্তি করে জীবন যাপন করে আসছে। ইউপি সদস্য ওই ভিক্ষুকদের কথা শুনে অশ্রুসিক্ত নয়নে তাদের নামে একটি বয়স্ক ভাতা কার্ড দেওয়ার অঙ্গীকার করেন। অবশেষে ১৩ জুন  ইউপি সদস্য নিজে ওই বৃদ্ধাদের কে ডেকে এনে একটি বয়স্ক ভাতা কার্ড প্রদান করেন। ইউপি সদস্যর নিকট থেকে বয়স্ক ভাতার কার্ড পেয়ে বৃদ্ধ আব্বাস ও তার স্ত্রী কপিরুন বেগম খুব খুশি হন। তারা বলেন, এমন ইউপি সদস্য পাওয়া ভাগ্যের ব্যাপার। এমরান আমাদের এলাকার সন্তান সে বিভিন্ন ভাবে এলাকার মানুষের সুখে দুঃখে দাড়ায় আল্লাহ যেন তার ভাল করেন।

এব্যাপারে ইউপি সদস্য এমরান খন্দকার বলেন, আমি ইউপি সদস্য নির্বাচিত হওয়ার থেকে এলাকার মানুষের সুখে দুঃখে পাশে দাড়ায় এবং আমার সাধ্যমত সাহায্য সহযোগিতা করে আসছি। এই ২জন আমাদের ওয়ার্ডের তাদের জমা জমি নেই, বিষয়টি আমি জানতে পেরে আমি তাদেরকে একটি বয়স্ক ভাতা কার্ড এর ব্যবস্থা করে দিয়েছি।