শাকিব তো আমার ছোট ভাই, এটা নিয়ে সমালোচনার কী হলো?

প্রকাশ : 2021-08-30 11:42:05১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

শাকিব তো আমার ছোট ভাই, এটা নিয়ে সমালোচনার কী হলো?

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান শনিবার (২৮ আগস্ট) সন্ধ্যায় নিজের ফেসবুকে পেজে একটি ছবি পোস্ট করেন। এর ক্যাপশনে ইংরেজি উক্তি যুক্ত করেন তিনি।

শাকিবের ছবির মন্তব্যের ঘরে নেতিবাচক মন্তব্য করেন ঢাকাই সিনেমার এক সময়ের সাড়া জাগানো নায়ক ওমর সানী। তিনি মন্তব্য করেছেন, ‘লেখা তো তোর না, কে লিখেছে, ভাই ভালো থাকিস। ’

এমন বিতর্কিত বা অসম্মানজনক মন্তব্যের রেশ ধরে রোববার (২৯ আগস্ট) সকাল থেকেই চলছে নেট যুদ্ধ। শাকিব খানের ভক্তদের একাংশ ভাবছেন ওমর সানী কটাক্ষ করেছেন শাকিবকে। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ রীতিমতো ট্রলও হচ্ছে।

শুধু ওই কমেন্টের নিচেই সাধারণ দর্শকদের শতাধিক প্রতিক্রিয়া পড়েছে। যার বেশিরভাগই মন্তব্যে ওমর সানীকে তুলোধুনো করেছে শাকিব ভক্তরা। তবে শাকিব নীরব অবস্থানে রয়েছে। কোনো রিপ্লাই দেননি তিনি।  

তবে শাকিবের পক্ষে মন্তব্যকারীদের সবার ভাষ্য প্রায় একই। ওমর সানী তার অনুজ তারকাকে নিয়ে প্রকাশ্যে এমন অপমানসূচক মন্তব্য করতে পারেন না বলেই মনে করছেন তারা।

ওমর সানী ও শাকিবের সম্পর্ক বরাবরই বেশ ভালো। অনেকেই মনে করছেন, মজা করতে গিয়েই ওমর সানী এমন মন্তব্যটি করেছেন। যা তিনি অনেক সময়ই করে থাকেন।  

ওমর সানীও বিষয়টি উপলব্ধি করতে পরেছেন। তিনি বলেন, ‘আসলে শাকিব তো আমার ছোট ভাই। ওর সঙ্গে আমার যে সম্পর্ক, সেটার রেশ ধরেই কথাটা বলেছি। আমি ওকে অনেক পছন্দ করি, ছোট ভাই হিসেবে মজা করেই এটা বলেছি। এটা নিয়ে সমালোচনার কী হলো, আমি বুঝলাম না!’

করোনার বিধিনিষেধ উঠে যাওয়ার পর দেড় মাসের বিরতির পর ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিং করেছেন শাকিব। তপু খান পরিচালিত সিনেমাটিতে তার বিপরীতে রয়েছেন শবনম বুবলী।  

এছাড়া প্রথমবার সরকারি অনুদানের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন শাকিব। ‘গলুই’ নামের সিনেমাটি পরিচালনা করবেন এস এ হক অলিক। এতে শাকিবের বিপরীতে অভিনয় করবেন পূজা চেরি।  

এদিকে ছিটমহলের সমস্যা সমাধানের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে ‘জাগরণ’ নামের সিনেমা। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন ওমর সানী। চলতি মাসের শুরুর দিকে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। জাহিদ হোসেনের পরিচালনায় আসছে নভেম্বরে সিনেমাটির শুটিং শুরু হবে।