লৌহজংয়ে মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর উদ্বোধন  

প্রকাশ : 2023-11-03 20:07:31১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

লৌহজংয়ে মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর উদ্বোধন  

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি ও লৌহজং উপজেলায় দুটি শেখ রাসেল মিনি স্টেডিয়াম প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। তিনি গতকাল শুক্রবার বিকাল চারটায় লৌহজং উপজেলার আটিগাঁও গ্রামে  স্টেডিয়াম দুটির ভিত্তিপ্রস্তর স্থাপন  করেন। পরে লৌহজং উপজেলা পরিষদ মিলনায়তনে স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন ও খেলাধুলার মানোন্নয়ন বিষয়ক মতবিনিময় সভার আয়োজন করে উপজেলা প্রশাসন। 

লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেনের সভাপতিত্বে ও এসিল্যান্ড মো. ইলিয়াস শিকদারের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, 'শেখ হাসিনা আছেন বলেই বাংলাদেশে শ্রীলঙ্কা ও পাকিস্তানের মতো অবস্থা হয়নি। তাই উন্নয়নের ধারা বজায় রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন।' তিনি আরও জানান, জমি অধিগ্রহণসহ দুটি স্টেডিয়াম নির্মাণ প্রকল্পের ব্যয় ধরা হয়েছে ৩০ কোটি টাকা। তিন একর জমির উপর প্রতিটি স্টেডিয়াম নির্মাণ করা হবে। 
     
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ-২ (লৌহজং-টঙ্গীবাড়ি) আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তপন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ হকি ফেডারশনের সহসভাপতি আবদুর রশিদ শিকদার। 

সভায় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিনা ইসলাম। সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো. জাকির হোসেন বেপারী। লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খোন্দকার ইমাম হোসেন। লৌহজং সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ এর প্রিন্সিপাল মোজাম্মেল হক। লৌহজং উপজেলার ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান বৃন্দ। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ লৌহজং উপজেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ, মিডিয়া, প্রমুখ।

 

 

কা/আ