লৌহজংয়ে আওয়ামী লীগের শোক দিবস পালন

প্রকাশ : 2021-08-20 14:09:55১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

লৌহজংয়ে আওয়ামী লীগের শোক দিবস পালন

মুন্সীগঞ্জের লৌহজংয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে আজ শিমুলিয়া বাজারে আলোচনা, মিলাদ মাহফিল ও কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়েছে। আজ দুপুরে উপজেলার কুমারভোগ ইউনিয়নে ১, ২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের যৌথ আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

 ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান শেখের সভাপতিত্বে ও কুমারভোগ ইউনিয়ন আ'লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল বাসার খানের সঞ্চলনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার স্বপরিবারের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ শেষে তোবারক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তোফাজ্জল হোসেন তপন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নূর মোহাম্মদ খান, যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, বিএম শোয়েব, সাংগঠনিক সম্পাদক আবু ফয়সাল নিপু ফকির, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের যুগ্ম সম্পাদক গ্রামনগর বার্তার প্রকাশক খান নজরুল ইসলাম হান্নান, আব্দুস সালাম বেপারী, মো. শাহাবুদ্দিন উকিল, সাবেক সহসভাপতি  নাসির উদ্দিন বেপারী, মো. শহীদুল ইসলাম খান মনোজ, মো. মাহবুব তালুকদার, মো. হাবিবুর রহমান হাওলাদার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান খান সাজু, স্বেচ্ছাসেবক লীগের নেতা তৌফিক বুলেট প্রমুখ। এ ছাড়া কুমারভোগ ইউনিয়নের  প্রতিটি ওয়ার্ডে আজ দোয়া ও তোবারক বিতরণ করা  হয়।