রাজনীতি ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি নয়, খেলতে হবে টেস্টের মতো : সাকিব

প্রকাশ : 2024-01-10 15:08:49১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

রাজনীতি ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি নয়, খেলতে হবে টেস্টের মতো : সাকিব

খেলার মাঠ থেকে রাজনীতির ময়দানে প্রবেশ করেই সংসদে প্রতিনিধিত্ব পেয়েছেন ক্রিকেটার সাকিব আল হাসান। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনে নৌকা প্রতীকে ১ লাখ ৮৫ হাজার ৩৮৮ ভোট পেয়ে জয়ী হন সাকিব।

নবনির্বাচিত সংসদ সদস্য হিসেবে আজ শপথ নিয়েছেন ক্রিকেটার সাকিব আল হাসান। বুধবার সকাল ১০টায় জাতীয় সংসদ ভবনের শপথকক্ষে শপথ নেন তিনি। শপথবাক্য পাঠ করান একাদশ জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী।

শপথ নিতে এসে মাগুরা-১ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য সাকিব কথা বলেন গণমাধ্যমের সঙ্গে। তিনি জানান, ব্যাপারটা নতুন, বাট অভ্যাস হয়ে যাবে আস্তে আস্তে।

তিনি বলেন, আল্লাহর অশেষ রহমত, প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিতে হয় যে, তিনি আমাকে এই সুযোগ করে দিয়েছেন। আর যারা আমাকে সমর্থন দিয়েছেন, তাদের এখন প্রতিদান দেয়ার সময়। আমি চেষ্টা করবো আমার জায়গা থেকে সর্বোচ্চ করার।

রাজনীতি ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টির মতো নয়, এটা টেস্ট ম্যাচের মতো খেলতে হবে বলে মন্তব্য করেছেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য ক্রিকেটার সাকিব আল হাসান।

এরপর সাকিবের কাছে জানতে চাওয়া হয়, রাজনীতির মাঠে খেলতে আপনি কেমন বোধ করবেন? জবাবে সাকিব বলেন, টেস্ট ম্যাচের মতো খেলতে হবে। দীর্ঘমেয়াদী সময় নিয়ে কাজ করার যদি সুযোগ হয় সেটা ইনশাল্লাহ করবো। দীর্ঘসময়ের ব্যাপার, টেস্ট ম্যাচের মতো মনে করে খেলতে হবে এবং সে জন্য আমি প্রস্তুত আছি।