মা হচ্ছেন নাবিলা, বেবি বাম্পসহ ছবি প্রকাশ

প্রকাশ : 2021-04-01 16:25:46১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

মা হচ্ছেন নাবিলা, বেবি বাম্পসহ ছবি প্রকাশ

অভিনেত্রী মাসুমা রহমান নাবিলার কোলে আসছে নতুন অতিথি। প্রথমবার মা হচ্ছেন তিনি। খুশির খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করলেন ‘আয়নাবাজি’ খ্যাত এই নায়িকা। 

বেবি বাম্পসহ ছবি প্রকাশ করেছেন নাবিলা। সঙ্গে রয়েছেন তার স্বামী জোবাইদুল হক রিম। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘এপ্রিল আমার এবং পরিবারের জন্য বিশেষ মাস। এই অসাধারণ এপ্রিল মাসে খুশির খবর সবার সঙ্গে শেয়র করছি। জুলাই মাসে আমাদের জীবনে নতুন ভালোবাসার আগমন ঘটবে। আমাদের জন্য সবাই দোয়া করবেন।’

সন্তান আগমনের খবরের পাশাপাশি নাবিলা সবাইকে করোনা সচেতনের বার্তাও দেন। তিনি লেখেন, ‘সবাই সাবধানে থাকুন। স্বাস্থ্যবিধি মেনে চলুন। আর সামাজিক দূরত্ব বজায় রাখুন।’

১৮ বছর আগে সৌদি আরবের জেদ্দায় রিমের সঙ্গে পরিচয় হয় নাবিলার। এরপর তাদের মধ্যে বন্ধুত্ব ও ভালোবাসার সম্পর্ক তৈরি হয়। অবশেষে ২০১৮ সালে গাঁটছড়া বাঁধেন তারা। 

উল্লেখ্য, ২০০০ সালে সৌদি আরব থেকে ঢাকায় একেবারে চলে আসেন নাবিলা। রাজধানীর এক বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্য নিয়ে পড়াশোনা করেন। পাশাপাশি বাংলাভিশনে ‘এবং ক্লাসের বাইরে’ অনুষ্ঠানে প্রথম উপস্থাপনা করেন এই অভিনেত্রী।

২০১৬ সালে অমিতাভ রেজার ‘আয়নাবাজি’ সিনেমায় নায়িকা হিসেবে অভিষেক হয় নাবিলার। তবে এর আর নতুন সিনেমায় পাওয়া যায়নি তাকে।