মহাস্থান সড়কে ঝড়ল একই পরিবারের ৩ প্রাণ

প্রকাশ : 2021-06-19 20:11:45১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

মহাস্থান সড়কে ঝড়ল একই পরিবারের ৩ প্রাণ

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত আরও তিনজন। তারা স্থানীয় হাসপাতালে চিৎিসা নিয়েছেন।

শনিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার বগুড়া -রংপুর মহাসড়কের  মহাস্থান হাতিবান্ধা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, আশরাফুল ইসলাম (৫০),  তার স্ত্রী পারুল আক্তার (৪৫) ও তাদের নাতি দুই মাসের শিশু রেজওয়ান আহমেদ।

আহত দুজন হলেন , নিহত শিশু রেজওয়ানের বাবা-মা। তাদের নাম রাশেদুল (২৮) ও গোলাপি (২২)। হতাহত সবাই বগুড়া সদর উপজেলার নওদাপাড়া এলাকায় বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মহাসড়কে একটি ট্রাক ওভারটেক করার সময় আহসান পরিবহন নামে যাত্রীবাহী একটি বাস ও  অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান আশরাফুল ও পারুল। দুর্ঘটনায়  আহত হন ৪ জন। আহতদের হাসপাতালে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শিশু রেজওয়ান।

গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি খায়রুল ইসলাম বলেন,  গাইবান্ধা সাঘাটা থেকে অটোরিকশায় করে বগুড়ায় বাড়ি ফিরছিলেন একই পরিবারের ৫ জন।  বাসের সঙ্গে সংঘর্ষে   ঘটনাস্থলে এক দম্পতি মারা যায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তাদের নাতি। আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন শিশু রেজওয়ানের বাবা-মা।