বাগেরহাটে দূর্বৃত্তের হামলায় জেলা হাসপাতালের ওয়ার্ড মাষ্টার আহত

প্রকাশ : 2022-06-06 11:18:21১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

বাগেরহাটে দূর্বৃত্তের হামলায় জেলা হাসপাতালের ওয়ার্ড মাষ্টার আহত

বাগেরহাটে দূবৃর্ত্তদের হামলায় জেলা হাসপাতালের ওয়ার্ড মাষ্টার নজরুল ইসলাম আহত হয়েছেন। শনিবার (০৪ জুন) রাতে হাসপাতালের দায়িত্ব পালন শেষে বাড়ি যাওয়ার পথে শহরের চালিতাতলা এলাকায় তার গতিরোধ করে  মোটরসাইকেল আরোহী ৩-৪ জন তার উপর হামলা করে। দূর্বৃত্তদের হাতুড়ি পেটা ও মারধরে তার দুটি পা ভেঙ্গে যাওয়াসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। তার ডাক-চিৎকারে এলাকাবাসি ছুটে এসে তাকে গুরুতর অবন্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। 

আহত ওয়ার্ড মাষ্টার নজরুল ইসলাম বলেন, প্রতিদিনের মতো কাজ শেষে শহরতলীর বাদেকাড়াপাড়ায় বাড়ি যাওয়ার সময় সন্ত্রাসীরা হামলা করে। হাসপাতালের অভ্যন্তরের কোন কারনে তার ওপর হামলা হতে পারে। সুষ্ঠু বিচার দাবি জানান। 

আহত নজরুল ইসলামের স্বজনরা বলেণ, এলাকায় তার কোন শত্রু নেই। প্রতিষ্ঠান কেন্দ্রীক কোন দ্বন্দে হত্যার উদ্দেশ্যে তার উপর হামলা হয়েছে। হামলা কারীদের খুজে বের করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান তারা।

বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  মহিতুর রহমান পল্টন বলেন, কি কারণে কারা এই হামলা করল তাদেরকে খুজে বের করতে হবে। খুজে বের করে কঠিন শাস্তি দিতে হবে অপরাধীদের।

বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ অসীম কুমার সমাদ্ধার বলেন, হাসপাতালের একজন সেবাদানকারী ব্যক্তিকে এভাবে মারধরকরা কারও কাম্য নয়। যদি এই হামলার সাথে যেই জড়িত থাকুক না কেন, খুজে বের করে কঠিন শাস্তি দেওয়া হবে। এজন্য পুলিশ প্রশাসনের সহযোগিতা কামনা করেন তিনি।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম জানান, তদন্ত শুরু করা হয়েছে। অভিযোগ পেলে মামলা দায়ের করা হবে।