বাগেরহাটে জায়গা সংক্রান্ত বিরোধের জেরে হামলা, মহিলাসহ আহত-৬

প্রকাশ : 2021-05-27 19:52:50১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

বাগেরহাটে জায়গা সংক্রান্ত বিরোধের জেরে হামলা, মহিলাসহ আহত-৬

বাগেরহাট সদর উপজেলার বেমরতা ইউনিয়নের সুলতানপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ৬ জন আহত হয়েছে। বুধবার (২৬ মে) দুপুরে সুলতানপুর গ্রামের মোঃ জাকির শেখের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। হামলায় জাকির শেখের বোন লুৎফুন্নেসা (৪৫), স্ত্রী মোসা রোজিনা আক্তার (৪০), ভাগ্নে মাফিজুল (২৪), ছেলে সুলতান (২১), ভাইপো আজাদ শেখ (১৪) ও ভাই বুলবুর হোসেন (৩৫) আহত হয়। ঘটনায় সুলতানপুর গ্রামের মৃত আব্দুল ,মান্নান  শেখের পুত্র মোঃ জাকির শেখ বাদি হয়ে বাগেরহাট মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে জানা যায়, সুলতানপুর গ্রামের মোঃ জাকির শেখের বসত বাড়িতে পাশ্ববর্তি গ্রামের মৃত আব্দুর রহমান নকিবের পুত্র মাহাবুবুর রহমান নকিব (৬৫) সহ  তার ১০/১২ জন সহযোগী অবৈধ ভাবে দেশীয় অস্ত্র নিয়ে বাড়িতে প্রবেশ করে। এসময়  জাকির শেখের বসতবাড়িতে জোর পূর্বক ঘর বাধতে যায়। এতে জাকির হোসেন ও তার পরিবার বাধা দিলে মাহাবুবুর রহমান নকিব সহ  তার ১০/১২ জন সহযোগী দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। এতে লুৎফুন্নেসা, রোজিনা আক্তার, মাফিজুল, সুলতান, আজাদ শেখ ও বুলবুর হোসেন গুরুতর¡ আহত হয়। আহতদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলা কারীতে প্রান নাশের হুমকি দিয়ে দ্রুত ঘটনা স্থল ত্যাগ করে। পরে স্থানীয়রা উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরে হামলাকারীর পক্ষ থেকে মাহাবুবুর রহমান নকিবের নিকট আত্মীয় যাত্রাপুর এলাকার বিপুল তার ব্যবহৃত মোবাইলে নিজেকে সেনাবাহিনীর পরিচয় দিয়ে জাকিরের ভাই বুলবুলকে হুমকি দেয়। পরে বুধবার রাতে বাদির বাড়িতে হামলা করতে গেলে ৯৯৯ এ ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছালে হামলাকারীরা দ্রুত পালিয়ে যায়। পরবর্তীতে বৃহস্পতিবার  সকালে অতিঃ জেলা ম্যাজিস্ট্রেটের আদালতে শান্তি শৃক্সখলা রক্ষার আবেদন করতে আদালত তা মঞ্জুর করে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজিজুল অসিলাম জানান, ৯৯৯ এ ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি সুষ্ঠু তদন্ত করে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।