বগুড়ায় ২ হাজার পরিবারকে এমপি সিরাজের আর্থিক সহায়তা 

প্রকাশ : 2021-04-29 19:03:56১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

বগুড়ায় ২ হাজার পরিবারকে এমপি সিরাজের আর্থিক সহায়তা 

মামলা-হামলা কারানির্যাতিত দলীয় নেতা কর্মী ও  অসচ্ছল পরিবারের মাঝে মাহে রমজান ও ঈদ উল ফিতর উপলক্ষে বগুড়া সদর ও ধনুট- শেরপুরের ২ হাজার পরিবারকে বগুড়া সদর আসনের সংসদ সদস্য ও জেলা বিএনপি’র আহবায়ক গোলাম মোঃ সিরাজ এর ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। বগুড়া জেলা বিএনপির কার্যালয়ে বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া সদর আসনের সংসদ সদস গোলাম মোহাম্মদ সিরাজ স্কাইপে যুক্ত হয়ে উপস্থিত সকালের উদেশ্যে বক্তব্য রাখেন। 

আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে ভার্চুয়াল বক্তব্যে তিনি বলেন, গোটা বিশ্ব করোনা মহামারিতে আক্রান্ত। এসময় অসংখ্য মানুষ বেকার হয়ে পড়েছে। বাংলাদেশও এই মহামারিতে আক্রান্ত। যারা মধ্যবিত্ত শ্রেণির মানুষ তারা নিম্নবিত্ত শ্রেণিতে পরিণত হয়েছে যারা নিম্নবিত্ত শ্রেণির তারা পথে বসেছেন। এমন পরিস্থিতি মোকাবিলা করতে ব্যবসায়ীদের প্রতি অনুরোধ, আপনারা স্ব স্ব অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাঁড়ান’।  

এসময় তিনি আরো বলেন, বর্তমান পরিস্থিতিতে অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর কথা ছিলো সরকারকে। কিন্তু সরকারকে আমরা সহযোগিতার হাত বাড়াতে দেখছি না। চলমান এই পরিস্থিতিতে দেশে প্রায় ৫ কোটি ৪৫ লাখ মানুষ দারিদ্র সীমার নিচে চলে গেছে। অথচ সরকার মাত্র ৩৫ লাখ মানুষকে সামন্য টাকা প্রনোদনা দিচ্ছে। আমি সরকারের প্রতি অনুরোধ করবো আপনারা অসহায় মানুষের পাশে দাঁড়া। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু, অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বগুড়া জেলা বিএনপি'র যুগ্ন আহবায়ক অ্যাডভোকেট সাইফুর ইসলাম, ফজলুল বারী তালুকদার বেলাল, বগুডা জেলা বিএনপি'র 'র আহবায়ক কমিটির সদস্য ও বগুডা পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা, বিএনপি'র কেন্দ্রীয় কমিটির সদস্য ও বগুড়া জেলা বিএনপি'র আহবায়ক কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেন, বগুডা জেলা বিএনপি'র 'র আহবায়ক কমিটির সদস্য ডাঃ মামুনুর রশিদ মিঠু, কে এম খায়রুল বাশার, শেখ তাহা উদ্দিন নাহিন, সহিদ-উন নবী সালাম, মনিরুজ্জামান মনি। জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল ওয়াদুদ, জেলা যুবদলের আহবায়ক খাদেমুল ইসলাম খাদেম, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক এ বি এম মাজেদুর রহমান জুয়েল, যুগ্ম আহবায়ক সরকার মকুল, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান সহ বিএনপি ও অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে দোয়া হয়।