প্রযোজক রাজসহ দু’জন এবার ৬ দিনের রিমান্ডে

প্রকাশ : 2021-08-10 16:03:53১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

প্রযোজক রাজসহ দু’জন এবার ৬ দিনের রিমান্ডে

মাদক ও পর্নোগ্রাফির পৃথক দুই মামলায় পরীমনির সহযোগী প্রযোজক নজরুল ইসলাম রাজসহ দু’জনের ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

মঙ্গলবার (১০ আগস্ট) দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস শুনানি শেষে এই আদেশ দেন। এই দুই মামলায় রাজের সহযোগী সবুজ আলীকেও ছয় দিনের রিমান্ডে পাঠান একই আদালত।

এদিন দু’জনকে আদালতে হাজির করে দুই মামলায় পাঁচ দিন করে ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। ঢাকার মহানগর পিপি আব্দুল্লাহ আবু রিমান্ড আবেদনের পক্ষে শুনানি করেন। আসামিপক্ষে ঢাকা বারের সাবেক সাধারণ সম্পাদক সিকদার আক্তারুজ্জামান হিমেল রিমান্ড বাতিল পূর্বক জামিন আবেদন করেন। শুনানি শেষে বিচারক মাদক মামলায় দুইদিন ও পর্নোগ্রাফির মামলায় চার দিনের রিমান্ড মঞ্জুর করে আদেশ দেন।  

গত ৪ আগস্ট বিকেলে পরীমনির বাসায় অভিযান চালায় র‌্যাব। এরপর রাতে তার সহযোগী রাজের বনানীর বাসায়ও অভিযান চালানো হয়। অভিযানে রাজের দুই সহযোগীসহ তিনজন আটক হন।  

এ সময় তার বাসা থেকে সাতটি গ্ল্যানলিভেট, দু’টি গ্ল্যানফিডিচ, চারটি ফক্স গ্রোভ, একটি প্লাটিনাম লেভেল, এক প্যাকেট সীসায় ব্যবহৃত চারকোল, দুই সেট সীসার সরঞ্জাম, দু’ধরনের সীসা তামাক ফ্লেভারযুক্ত, এক রোল সীসা সেবনের জন্য ব্যবহৃত এলুমিনিয়াম ফয়েল, ৯৭০ পিস ইয়াবা, বিকৃত যৌনাচারের জন্য ব্যবহৃত ১৪টি বিভিন্ন সামগ্রী, একটি সাউন্ড বক্স, দু’টি মোবাইল ফোন ও একটি মেমোরি কার্ড উদ্ধার করা হয়।