পরীমনি-রাজের বিরুদ্ধে মামলা, রিমান্ড চায় পুলিশ

প্রকাশ : 2021-08-05 20:06:39১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

পরীমনি-রাজের বিরুদ্ধে মামলা, রিমান্ড চায় পুলিশ

বাংলা চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি ও প্রযোজক নজরুল ইসলাম রাজকে মাদক মামলায় সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করবে পুলিশ। ঢাকার সিএমএম আদালতে এ রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে। 

বৃহস্পতিবার (৫ আগস্ট) বিকেলে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম নিশ্চিত করেছেন।

তিনি জানান, নায়িকা পরীমনি ও প্রযোজক নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণে আইনে পৃথক দু’টি মামলা হয়েছে। এসব মামলার তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদের জন্য তাদেরকে সাত দিনের রিমান্ডে নেয়ার আবেদন করা হবে।

এর আগে বিকেল সাড়ে ৫টার দিকে র‍্যাব সদরদফতর থেকে কালো একটি মাইক্রোবাসে তাদের বনানী থানায় নেয়া হয়। পরে তাদেরকে বনানী থানায় হস্তান্তর করে র‌্যাব। এরপর বনানী থানায় র‌্যাব বাদী হয়ে মামলা পৃথক দু’টি মামলা দায়ের করে।

সদর দফতরে আয়োজিত সংবাদ সম্মেলনে র‍্যাব জানিয়েছে, পরীমনির বাসায় একটি মিনি বার পাওয়া গেছে, যা আইনসিদ্ধ নয়। ব্যক্তিগত বাসায় মিনিবার থাকতে পারে না।

র‍্যাব আরও জানায়, 'পরীমনি জানিয়েছেন, তিনি মাঝে মাঝে অতিমাত্রায় মাদকাসক্ত থাকেন।'  পরীমনি ২০১৬ সাল থেকে মাদক সেবন করতেন।

ব্রিফিংয়ে র‍্যাব জানায়, 'নজরুল ইসলাম রাজ জানিয়েছেন, পরীমনির বাসায় ডিজে পার্টিসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন হতো। এতে তিনিসহ বিভিন্ন লোকজন উপস্থিত থাকতেন।'