পরিক্ষা কেন্দ্রে খাতা না দেখানোর জেরে কালকিনিতে এস.এস.সি পরিক্ষার্থীর ওপর হামলার অভিযোগ

প্রকাশ : 2024-02-27 17:52:29১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

পরিক্ষা কেন্দ্রে খাতা না দেখানোর জেরে কালকিনিতে এস.এস.সি পরিক্ষার্থীর ওপর হামলার অভিযোগ

পরিক্ষা কেন্দ্রে খাতা না দেখানোর জের ধরে মাদারীপুরের কালকিনিতে মো. রুবেল হোসেন নামে এক এস.এস.সি পরিক্ষার্থীর ওপর অন্য পরিক্ষার্থীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত ওই শিক্ষার্থীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে কালকিনি সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এলাকা ও ভূক্তভোগীর অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার রমজানপুর আইডিয়াল ট্যাকনিক্যাল একাডেমীর চলতি বছরের এস.এস.সি পরিক্ষার্থী মো. রুবেল হোসেন কালকিনি সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের পরিক্ষা কেন্দ্রে পরিক্ষা দিয়ে আসছেন। কিন্তু পরিক্ষা চলাকালিন সময় রুবেলের পাশের পরীক্ষার্থীরা তার খাতা দেখতে চান। এতে বাঁধা প্রদান করেন রুবেল। পরে পরীক্ষা কেন্দ্র থেকে রুবেল বাহির হলে বেশ কয়েকজন পরিক্ষার্থী তার ওপর হামলা চালায়। আহত রুবেলকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পর তাকে বরিশালের আশোকাঠি হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

রমজানপুর আইডিয়াল ট্যাকনিক্যাল একাডেমীর প্রধান শিক্ষক মো. মনির হোসেন বলেন, পরিক্ষা কেন্দ্রে খাতা না দেখানোর কারনে আমার বিদ্যালয়ের পরিক্ষার্থী রুবেলের ওপর হামলা চালিয়েছে বায়জিত ও রাসেলসহ বেশ কয়েকজন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার দাশ বলেন, পরিক্ষার্থীর ওপর হামলার বিষয়টি জেনেছি। এবং এই ঘটনাটি সমাধানের জন্য দুই প্রধান শিক্ষককে দায়িত্ব দেয়া হয়েছে।

 

সান