পদ্মায় গোসল করতে নেমে নিখোঁজের একদিন পর শিশুর লাশ উদ্বার

প্রকাশ : 2021-05-20 16:34:52১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

পদ্মায় গোসল করতে নেমে নিখোঁজের একদিন পর শিশুর লাশ উদ্বার

লৌহজংয়ের পদ্মা নদীতে গোসল করতে নেমে প্রবল স্রোতের তোড়ে ভেসে যাওয়া শিশু মরিয়ম (৭) এর লাশ বৃহস্পতিবার বেলা ১১ টায় পদ্মা নদীর সিটারচর এলাকা থেকে ভাসমান অবস্থায় উদ্বার করেছে জেলেরা। শ্রীনগর ফায়ার স্টেশন অফিসার দেওয়ান মো. আজাদ শিশু মরিয়মের লাশটি নদী থেকে উদ্বারের বিষয়টি নিশ্চিত করেছেন। 

লৌহজং থানার অফিসার ইনচার্জ মো. আলমঙ্গীর হোসাইন জানান, বুধবার  নারায়নগঞ্জ জেলার স্বিদ্দিরগঞ্জ এলাকা থেকে আব্দুল কাদের তার পরিবার বর্গ নিয়ে লৌহজং উপজেলার কলমা ইউনিয়নের ডহরী এলাকায় বেড়াতে আসে। বিকেলে তার পরিবার নিয়ে পদ্মা নদীতে গোসল করতে নামলে প্রবল স্র্রোতের তোড়ে তার ৭ বছরের মেয়ে মরিয়ম ভেসে গেলে বাবা আব্দুল কাদের তাকে উদ্বার করতে নদীতে ঝাপ দিলে সেও ভেসে যাচ্ছিলো এ সময় নদীর তীরে থাকা লোকজন ছুটে এসে কাদের (৪০) কে উদ্বার করলেও তার মেয়ে মরিয়মকে উদ্বার করতে পারেনি। 

খবর পেয়ে লৌহজং থানা পুলিশও নৌপুলিশের একটি টিম ঘটনা স্থলে পৌছায়। খবর পেয়ে শ্রীনগর ফায়ার সার্ভিস ঘটনা স্থলে আসে এবং সন্ধ্যা ৭টা পর্যন্ত মরিয়মের লাশ নদীতে খোজাঁখুজি শেষে লাশের সন্ধান না পেয়ে অভিযান স্থগিত ঘোষনা করেন বুধবার। এরপর বৃস্পতিবার সকালে আবারোও উদ্বার কাজে নদীতে ফায়ার সার্ভিসের ডুবুরী দল নামলে খবর আসে পদ্মার অদুরে শিশু মরিয়মের লাশ ভাসতে দেখা গেছে এবং স্থানীয় জেলেরা লাশটি উদ্বার করে নিয়ে আসে।