পঞ্চগড়ে মাইক্রোবসের ধাক্কায় নানি-নাতনির মৃত্যু

প্রকাশ : 2024-07-12 19:24:18১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

পঞ্চগড়ে মাইক্রোবসের ধাক্কায় নানি-নাতনির মৃত্যু

পঞ্চগড়ের আটোয়ারীতে সড়ক দূর্ঘটনায় নানি নাতনির মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে , বৃহষ্পতিবার সন্ধ্যার পরে আটোয়ারী-ঠাকুরগাওঁ সড়কের রাধানগর ইউনিয়নের বড়দাপ গোয়ালদিঘী নামক সড়কে। চালক মাইক্রোসহ নিয়ে পালিয়ে যায়।

নিহতরা হলেন আটোয়ারী উপজেলার রাধানগর ইউনিয়নের গোয়ালদিঘী কোনপাড়া এলাকার বেগম (৫৫) ও তার নাতনি আয়েশা আকতার (৫)। জানা যায়, বেগম বড়দাপ গোয়ালদিঘী কোনপাড়া এলাকার দুলাল উদ্দীনের স্ত্রী এবং আয়েশা আক্তার সাবিরুল ইসলামের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই দিন উপজেলার ফকিরগঞ্জ বাজার থেকে একটি অটো রিকসায় বাড়িতে ফিরছিলেন বেগম ও তার নাতনি আয়েশা আকতার। তারা বাড়ির কাছাকাছি গিয়ে গোয়ালদিঘী এলাকায় একটি এনজিও অফিসের সামনে সড়কে নামলে এসময় পিছন থেকে আসা ঠাকুরগাঁওগামী একটি মাইক্রোবাস তাদের ধাক্কা দেয়। সাথে সাথে নাতি-নাতনি দুজনেই সড়করে উপড় ছিটকে পড়ে।

ঘটনার পর স্থানীয় লোকজন দ্রূত তাদের আটোয়ারী হাসপাতালে নেন। সেখানে তাদের দুজনের অবস্থা অবনতি হলে তাদের ঠাকুরগাঁও হাসপাতালে নেওয়ার জন্য চিকিৎকরা তার পরিবারদের পরামর্শ প্রদান করেন।এর মধ্যে ঠাকুরঁগাও নেওয়ার পথেই তারা দুজনেই মারা যান।দিকে ঘটনার পর মাইক্রোবাস চালক পালিয়ে যান।

এবিষয়ে আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুসা মিয়া ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন মরদেহ দুটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। মাইক্রো সনাক্তের চেষ্টা চলছে। মামলার বিষয়ে বলেন ১ নিহতের পরিবার এখনো অভিযোগ দেননি।