ধামরাইয়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ পাঁচ জনের মধ্যে তিন জন মারা গেছেন

প্রকাশ : 2023-01-11 13:04:57১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

ধামরাইয়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ পাঁচ জনের মধ্যে তিন জন মারা গেছেন

ধামরাইয়ে সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ আরও একজনের মৃত্যু। ঢাকার ধামরাইয়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ পাঁচ জনের মধ্যে তিন জন মারা গেছেন। সর্বশেষ মঙ্গলবার (১০ জানুয়ারি) বিকালে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় দগ্ধ সাদিয়া আক্তারের (১৮) মৃত্যু হয়।

এর আগে শনিবার (০৭ জানুয়ারি) দিবাগত রাতে একই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশু মরিয়ম আক্তারের (২) মৃত্যু হয়। এরপর মঙ্গলবার (১০ জানুয়ারি) সকালে তার মা জোসনা বেগম (২৫) মারা যান। এখনও হাসপাতালে চিকিৎসাধীন আছেন বিস্ফোরণে দগ্ধ জোসনার স্বামী পোশাক শ্রমিক মঞ্জুরুল ইসলাম (৩৫) ও বড় বোন হোসনা বেগম (৩০)।

n


বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, সাদিয়ার শরীরের ৭৫ শতাংশ পুড়ে গিয়েছিল। অনেক চেষ্টা করেও তাকে বাঁচাতে পারেননি চিকিৎসকরা।

জানা গেছে, ধামরাই পৌরসভার কুমরাইল এলাকার একটি বাসার নিচ তলায় স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করেন মঞ্জুরুল। গত শনিবার ভোরে বিকট শব্দে তাদের বাসায় আগুন লেগে যায়। পরে স্থানীয়রা আশপাশের উৎস থেকে পানি সংগ্রহ করে আগুন নিভিয়ে পরিবারের পাঁচ সদস্যকে উদ্ধার করেন। এ সময় আগুনে সবাই ঝলসে যান। পরে পাঁচ জনকে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসক।


চিকিৎসকদের বরাত দিয়ে বাচ্চু মিয়া আরও জানা, জোসনা বেগমের শরীরের ৭০ শতাংশ ও সাদিয়ার ৭৫ শতাংশ পুড়ে গিয়েছিল। মঞ্জুরুলের শরীরের ৩৩ শতাংশ ও হোসনা বেগমের শরীরের ২৫ শতাংশ পুড়ে গেছে।