"দারাজমার্ট "নিয়ে এলো এক্সপ্রেস ডেলিভারি সার্ভিস !

প্রকাশ : 2022-06-16 20:23:07১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

"দারাজমার্ট "নিয়ে এলো এক্সপ্রেস ডেলিভারি সার্ভিস !

[ঢাকা, জুন ১৬, ২০২২] সর্বোচ্চ গ্রাহকসন্তুষ্টি নিশ্চিত করতে দেশের বৃহত্তম ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশের  (https://www.daraz.com.bd/) ‘দারাজমার্ট’  সম্প্রতি নিয়ে এলো এক্সপ্রেস ডেলিভারি সার্ভিস  !। ফলে সেইম-ডে ডেলিভারি সুবিধার আওতায় ক্রেতারা এখন দারাজ থেকে তাদের পছন্দের ও প্রয়োজনীয় দৈনন্দিন পণ্য যেদিন অর্ডার করবেন সেই দিনেই পেয়ে যেতে পারেন। 

ট্রাফিক জ্যাম, দুঃসহ গরম এবং বাজারের ভিড়-ভাট্টা, কেনাকাটার গোটা অভিজ্ঞতাকে অনেকটাই অসহনীয় করে তুলেছে। এ দিকটি মাথায় রেখে অনেকেই তাদের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলো কিনতে এখন অনলাইন মাধ্যম ব্যবহার করছেন। তবে অনলাইন শপগুলো সাধারণত একই দিনে পণ্য ডেলিভারি করে থাকেনা এবং প্রি-অর্ডারভিত্তিক ডেলিভারির ক্ষেত্রে অনেক বেশি সময় নেওয়ার মত নানা সীমাবদ্ধতার মধ্যে থাকে। সেইম-ডে ডেলিভারি, অর্থাৎ অর্ডারের দিনেই কাঙ্ক্ষিত পণ্য গ্রাহকদের কাছে পৌঁছে দিয়ে ভোক্তাদের জীবন সহজ করার জন্য  দারাজ বাংলাদেশের অনলাইন গ্রোসারি প্লাটফর্ম দারাজমার্ট নিয়ে এলো এক্সপ্রেস ডেলিভারি সার্ভিস।

সাশ্রয়ী ও আকর্ষণীয় মূল্যে সবচেয়ে বেশি পণ্যের সমাহার নিয়ে গ্রোসারি এবং অন্যান্য প্রয়োজন মেটাতে সেরা সমাধান দেবে দারাজমার্ট। একই দিনে ডেলিভারি নিশ্চিত করতে হলে গ্রাহকদেরকে রাত ১২টা থেকে সকাল ১১টার মধ্যে অর্ডার দিতে হবে। সকাল ১১টার পর অর্ডার দেওয়া হলে, তা পরদিন ডেলিভারি দেওয়া হবে। বর্তমানে, ঢাকা মেট্রো  (উত্তর ও দক্ষিণ) এবং চট্টগ্রামে (মেট্রো এলাকা) এফবিডি বা দারাজের গুদামজাত পণ্যের ক্ষেত্রে সর্বোচ্চ ৮ কেজি পর্যন্ত কেনাকাটায় এই সুবিধা দেবে দারাজমার্ট।

এ বিষয়ে, দারাজ বাংলাদেশের চিফ অপারেটিং অফিসার খন্দকার তাসফিন আলম বলেন, ‘পরদিন এবং একই দিন ডেলিভারি সেবা – দুটিই দ্রুতবর্ধনশীল ই-কমার্স ইন্ডাস্ট্রিতে ক্রমশ জনপ্রিয়তা অর্জন করছে। বর্তমানের ব্যস্ত জীবনযাত্রাকে একটু সহজ করতে গ্রাহকরা এমন ডেলিভারি মাধ্যমের খোঁজ করে থাকেন যা তাদের সময় এবং খরচ বাঁচায়। এর পরিপ্রেক্ষিতে আমরা আমাদের ভোক্তাদের জন্য দারাজ মার্টের এক্সপ্রেস ডেলিভারি সেবা নিয়ে এসেছি। আমাদের লক্ষ্য হল ভোক্তাদেরকে দ্রুততর ডেলিভারি সেবার আওতায় নিয়ে আসা, যেন তারা দারাজে কেনাকাটার অভিজ্ঞতা নিয়ে সন্তুষ্ট হতে পারেন। আশা করি দারাজ মার্টের সেবা নিয়ে আমাদের গ্রাহকেরা সন্তুষ্ট হবেন!”

দারাজ মার্টের মাধ্যমে আপনার নিত্য প্রয়োজনীয় পণ্য ক্রয়  করতে  ভিজিট করুন https://click.daraz.com.bd/e/_6xxOW