ডিবিএইচ ফাইন্যান্স এর ইজিএম অনুষ্ঠিত

প্রকাশ : 2022-10-27 19:05:58১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

ডিবিএইচ ফাইন্যান্স এর ইজিএম অনুষ্ঠিত

[ঢাকা, ২৭ অক্টোবর ২০২২] ইসলামিক ফাইন্যান্সিং উইং খোলার মাধ্যমে শরীয়াসম্মত অর্থায়ন পরিচালনার লক্ষ্যে ডিবিএইচ ফাইন্যান্স পিএলসি (ডিবিএইচ) এর মেমোরেন্ডাম এন্ড আর্টিকলস এ প্রয়োজনীয় ধারা সংযোজনের প্রস্তাবনা ভার্চুয়াল প্লাটফর্ম এ আয়োজিত বিশেষ সাধারণ সভায় (ইজিএম) শেয়ারহোল্ডাররা অনুমোদন করেছে। 

ডিজিটাল পদ্ধতিতে অনুষ্ঠিত ডিবিএইচ এর এ সভায় কোম্পানীর চেয়ারম্যান নাসির এ. চৌধুরী সভাপতিত্ব করেন। সভায় পরিচালকদের মধ্যে রাশেদা কে. চৌধুরী, মেজর জেনারেল সাইয়িদ আহমেদ (অবঃ), ব্যরিস্টার মেহেরীণ হাসান, মুজিবর রহমান, এম. আনিসুল হক এফসিএমএ, মোহাম্মদ আনিসুর রহমান, মঈন উদ্দিন আহমেদ, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও নাসিমুল বাতেন, কোম্পানী সচিব জসিম উদ্দিন এফসিএস এবং সাধারণ শেয়ারহোল্ডারগন অংশ গ্রহন করেন।

ডিবিএইচের চেয়ারম্যান জনাব নাসির এ. চৌধুরী সাধারণ শেয়ারহোল্ডারদেরকে সভায় স্বাগত জানান এবং আশা প্রকাশ করেন যে, শরীয়াসম্মত অর্থায়ন ব্যবসা পরিচালনার মাধ্যমে কোম্পানীর গ্রাহক সেবার পরিধি বৃদ্ধি পাবে। 

ডিবিএইচের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব নাসিমুল বাতেন সাধারণ শেয়ারহোল্ডার সহ সকল স্টেকহোল্ডারদেরকে তাদের আস্থা ও সহযোগিতার জন্য ধন্যবাদ জানান এবং আশা প্রকাশ করেন ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।